মাটিরাঙার উন্নয়নে সাংবাদিকরাও সমভাবে অংশীদার: বিভীষণ কান্তি দাশ

fec-image

মাটিরাঙায় কর্মরত সাংবাদিকদের পেশাগত কর্মকাণ্ডের প্রশংসা করে মাটিরাঙার সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ বলেছেন, স্থানীয় উন্নয়নে স্থানীয় সাংবাদিকরাও সমভাবে অংশীদার। সরকারের বিভিন্ন কর্মকাণ্ডে সাংবাদিকরা ছিল স্থানীয় প্রশাসনের সহযোদ্ধা। মাটিরাঙায় সরকারের নানামুখী কর্মকাণ্ডে সাংবাদিকদের সহযোগিতার কথাও স্বীকার করেন বিভীষণ কান্তি দাশ।

শনিবার (১৫ আগষ্ট) দুপুরের দিকে মাটিরাঙা প্রেসক্লাব মিলনায়তনে মাটিরাঙা প্রেসক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে মাটিরাঙার সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ’র বিদায় ও মাটিরাঙার নবাগত উপজেলা নির্বাহী অফিসার তৃলা দেব’র বরণ অনুষ্ঠানে বিদায়ী বক্তব্যে তিনি এসব কথা বলেন। আমন্ত্রিত অতিথি হিসেবে এ অনুষ্ঠানে মাটিরাঙা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা উপস্থিত ছিলেন।

দায়িত্ব পালনে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে মাটিরাঙার নবাগত উপজেলা নির্বাহী অফিসার তৃলা দেব বলেন, সহযোগিতা পেলে সুষ্ঠুভাবে দায়িত্বপালনের পাশাপাশি আমি নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের চেতনা ছড়িয়ে দিতে কাজ করবো। সাংবাদিকরা জাতির বিবেক, সমাজের দর্পন। এলাকার উন্নয়নে সাংবাদিকদের লেখনী অত্যন্ত গুরুত্বপুর্ণ উল্লেখ করে তিনি মাটিরাঙার প্রতিটি সেক্টরের উন্নয়নে মিডিয়াকর্মীদের দায়িত্ববান হয়ে কাজ করারও আহ্বান জানান।

এসময় মাটিরাঙা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া, সহ-সভাপতি মো. জসিম উদ্দিন জয়নাল, যুগ্ম-সম্পাদক সাগর চক্রবর্তী কমল, অর্থ সম্পাদক অন্তর মাহমুদ ও নির্বাহী সদস্য মো. আবুল হাসেম প্রমুখ বক্তব্য রাখেন।

পরে মাটিরাঙা প্রেসক্লাবের পক্ষ থেকে মাটিরাঙার সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশকে বিদায়ী ও মাটিরাঙার নবাগত উপজেলা নির্বাহী অফিসার তৃলা দেব’কে সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + nineteen =

আরও পড়ুন