মাটিরাঙার নতুন ইউএনও তৃলা দেব

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করেছেন তৃলা দেব।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরের দিকে মাটিরাঙা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্বভার করেন।

তিনি মাটিরাঙার মানবিক ও শিক্ষাবান্ধব উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পরিচিত বিভীষণ কান্তি দাশ’র স্থলাভিষিক্ত হবেন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদানের পরপরই বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ ফুল দিয়ে বরণ করে নেন।

এরপরপরই মাটিরাঙা উপজেলা পপরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও মাটিরাঙাের বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন। এসময় উত্তরীয় পড়িয়ে নতুন কর্মস্থলে বরণ করে নেনে মাটিরাঙা সদর ইউপি চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা।

৩৩তম বিসিএস (প্রশাসন) এর মাধ্যমে তিনি প্রশাসন ক্যাডারে অন্তর্ভুক্ত হয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মজীবন শুরু করেন। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে এটাই তাঁর প্রথম কর্মস্থল। ব্যক্তিগত জীবনে বিবাহিত তৃলা দেব এক সন্তানের জননী।

দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করে তৃলা দেব বলেন, পুর্বের ইউএনও’র সুচিত কাজের ধারাবাহিকতা বজায় রেখে তিনি কাজ করতে চান। মাটিরাঙা উপজেলাকে নতুন রূপে সাজানোর স্বপ্নের কথাও জানালেন মাটিরাঙার প্রথম নারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তৃলা দেব।

প্রসঙ্গত, উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দুই বছর সাত মাস মাটিরাঙায় কর্মজীবন শেষে বিভীষণ কান্তি দাশকে কুমিল্লার চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে বদলী করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইৃউএনও, নির্বাহী অফিসার, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + 12 =

আরও পড়ুন