মাটিরাঙায় নিজের ঘর থেকে নারীর মরদেহ উদ্ধার

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙায় নিজের ঘর থেকে জরিনা বেগম (৪৮) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে মাটিরাঙা থানা পুলিশ।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকালের দিকে পুলিশ পশ্চিম মুসলিম পাড়ার বাড়ি থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। জরিনা বেগম মাটিরাঙা পৌরসভাধীন ৮নং ওয়ার্ডের পশ্চিম মুসলিমপাড়া গ্রামের মৃ: আলেম ফকির এর স্ত্রী। তিনি মুসলিম পাড়ার আইযুব আলী সর্দারের বাড়ীতে গৃহকর্মী হিসেবে কাজ করতেন।

স্থানীয় সুত্রে জানা গেছে, জরিনা বেগম তিন ছেলে ও এক মেয়ের জননী। একমাত্র মেয়ের বিয়ে দিয়েছেন। দুই ছেলে বিয়ে করে আলাদা হয়ে গেছে। এদের একজন তৈকাতাং ও অন্যজন চট্টগ্রামে বসবাস করেন। তিনি একাই বাড়িতে বসবাস করতেন।

মেঝো ছেলে মো. জসিম উদ্দিন বলেন, গত শনিবার চট্রগ্রাম থেকে তিনি মাটিরাঙ্গায় নিজ বাড়ীতে আসলে তার মাকে বিছানায় শুয়ে থাকতে দেখেন। এসময় তিনি ডাকলেও কোন সাড়া না দিলে তিনি তার শশুড় বাড়ীতে চলে যান।

এদিকে গত ৩ থেকে ৪ দিন ধরে আইয়ুব আলী সর্দারের বাড়িতে কাজ করতে যাননি জরিনা বেগম। এ অবস্থায় তার মেয়ের জামাইকে বিষয়যটি বললে তিনি শশুর বাড়িতে গিয়ে ঘরের দরজায় তালা দেয়া দেখতে পান। এসময় বাজে দুর্গন্ধ পেয়ে বিষয়টি মাটিরাঙ্গা থানা পুলিশকে জানালে মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মুহাম্মদ আলীর নেতৃত্বে পুলিশ ঘরের বিছানা থেকে নারীর মরদেহ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী বলেন, লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × three =

আরও পড়ুন