মাটিরাঙায় বিজয়ের হাসি হাসলেন আ’লীগের মো. শামছুল হক

fec-image

উৎসব মুখর পরিবেশে চার স্তরের নিরাপত্তা বেস্টনীর মধ্য দিয়ে অনুষ্ঠিত খাগড়াছড়ির মাটিরাঙা পৌরসভা নির্বাচনে দুই প্রতিদ্বন্দ্বীকে পরাস্ত করে জয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. শামছুল হক। নৌকা প্রতীক নিয়ে মো. শামছুল হক পেয়েছেন ৫ হাজার ৭২৫ ভোট।

রোববার (১৪ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ৯টি কেন্দ্রে অবাধ, সুষ্ঠু ও শান্তিপুর্ণভাবে ভোট গ্রহণ শেষে সন্ধ্যায় খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিসার ও মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে রিটার্নিং অফিসার মো. রাজু আহমেদ এ ফলাফল ঘোষণা করেন।

মোবাইল ফোন প্রতীক নিয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এমএম জাহাঙ্গীর আলম পেয়েছেন ৩ হাজার ৭৫৭ ভোট। ধানের শীষ প্রতীক নিয়ে বিএনপি মনোনীত প্রার্থী শাহজালাল কাজল পেয়েছেন ৩ হাজার ৭১০ ভোট।

প্রসঙ্গত, মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে ১৮ হাজার ৯৬৫ জন ভোটার নতুন অভিভাবক নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করেন। যার মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ৮০৬ জন এবং নারী ভোটার ৯ হাজার ১৫৯ জন। মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে ৯টি ভোট কেন্দ্রে ৫৫টি বুথে ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ করা হয়। মাটিরাঙ্গা পৌরসভায় অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে জনরায়ের বহি:প্রকাশ ঘটেছে বলে মনে করেন পৌর নাগরিকরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন