মাটিরাঙায় ভ্রাম্যমাণ আদালতে ৯ জনের জরিমানা

fec-image

প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমন রোধে সরকারের সিদ্ধান্ত ও মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে মাটিরাঙ্গায় জনসচেতনতা বৃদ্ধি ও বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়া, শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করার লক্ষ্যে ভ্রম্যমান আদালত পরিচালনা করেছেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মিজ ফারাজানা আক্তার ববি।

বৃহস্পতিবার (১ জুলাই) বিকালের দিকে অপ্রয়োজনে বাহিরে ঘোরাফেরা এবং মাস্ক পরিধান না করায় ভ্রাম্যমান আদালতে দন্ডবিধি আইনের ১৮৮ ধারায় নয় জনকে পাঁচ হাজার ছয় শত টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) মিজ ফারাজানা আক্তার ববি।

এসময় মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান, মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মো. মিজানুর রহমান খোকন ও বাজার ব্যবসায়ী কমিটির সহ-সভাপতি মো. জসিম উদ্দিন ভুইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

জনস্বার্থে এবং কোভিড-১৯ মোকাবেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত থাকবে জানিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) মিজ ফারাজানা আক্তার ববি বলেন, মাটিরাঙ্গার মানুষকে সুরক্ষিত রাখতে প্রশাসনের বিভিন্ন সেক্টর মাঠে কাজ করছে। তিনি বলেন, সচেতনতাই সবচেয়ে বড় সুরক্ষা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন