মা‌টিরাঙ্গায় হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় সম্প্রতি ঘটে যাওয়া হাসান আল মামুন নামে এক ব্যক্তির অপকর্মের বিরুদ্ধে মানববন্ধন করেছেন মাটিরাঙ্গার রসুলপুর এলাকার স্থানীয়া। এ সময় মানববন্ধন বন্ধে পুলিশের বাঁধারও অভিযোগ করে তারা।

গত ১৯ এপ্রিল মাটিরাঙ্গার রসুলপুর এলাকার কথিত সাংবাদিক হাসান আল মামুন এর বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপ ও শীলতাহানীসহ ধর্ষণের চেষ্টা অ‌ভি‌যো‌গে শুক্রবার (৩ মে) বেলা সাড়ে ১০ টায় রসুলপুর মোড়ে মানববন্ধনের আয়োজন করে। বিষয়টি সংশ্লিষ্ট প্রশাসনকে জানানো হয় বলে জানান স্থানীয়রা।

এ ঘটনায় এলাকাবাসী মানববন্ধনে অংশ নিতে আসলে পুলিশ প্রশাসন বিভিন্ন ভাবে বাঁধা প্রদান করে বলে অভিযোগ করেন এবং অভিযুক্ত হাসান আল মামুন এর বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণের জোর দাবী জানান তারা।

ভুক্তভোগী সুমী আক্তার জানায়, এই অসহায়ত্বের সুযোগ নিয়ে অভিযুক্ত হাসান আল মামুন আমাকে তার বাসায় মাসিক ৫ হাজার টাকায় কাজ করার প্রস্তাব দিলে তার কথায় রাজী হয়ে বিগত ৮/৯ মাসপূর্ব যাবৎ বাসায় কাজ করতে শুরু করি। এর পরই শুরু হয় অমানুষিক নির্যাতন, কু-প্রস্তাব এবং তিন বছরের শিশুকে মারধর করে ফ্রিজের ভিতর মাথা ঢুকিয়ে মেরে ফেলার চেষ্টা। ২২ এপ্রিল রাতে বাড়ি ঘরে হামলা করে ভাঙচুর করে। এছাড়াও বিভিন্ন ভাবে প্রাণনাশের হুমকি ধমকি দিচ্ছে।

বিষয়টি নিয়ে হাসান আল মামুন এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, একটি মহল নিজেদের স্বার্থ হাসিলের উদ্দেশ্যে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক বিভিন্ন অভিযোগ দায়ের করছে। এছাড়া এলাকাবাসী কে বিভিন্ন ভাবে ভুল বুজিয়ে আমার বিরুদ্ধে মানববন্ধন করাচ্ছে।

মাটিরাঙা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর বলেন, নির্বাচনকে সামনে রেখে কোন ধরনের অপ্রীতিকর পরিবেশ সৃষ্টি না হয় সেজন্য পুলিশ অনুরোধ করেছেন বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মানববন্ধন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন