মাটিরাঙ্গার ‘উন্নয়ন সহযোগী’ হিসেবে কাজ করার ঘোষণা দিলেন নতুন ইউএনও মো: মনিরুজ্জামান

04.07.2014_Uno News Pic

মাটিরাঙ্গা সংবাদদাতা :

মাটিরাঙ্গার উপজেলা নির্বাহী অফিসার মো: মনিরুজ্জামান বকাউল মাটিরাঙ্গায় ‘উন্নয়ন সহযোগী’ হিসেবে কাজ করার ঘোষনা দিয়ে বলেছেন আমি সকলের সাথে কাধে কাধ মিলিয়ে কাজ করতে চাই। ঘুষ ও দুর্নীতির উর্ধ্বে থেকে মানব সেবায় নিজেকে আত্বনিয়োগ করার কথা ঘোষনা দিয়ে উপজেলা প্রশাসনের বিভাগীয় কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও সুশীল সমাজের সহযোগীতা কামনা করেন।

গতকাল বৃহস্পতিবার বিকালে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন অয়োজিত সদ্য বিদায়ী ইউএনও ড. মোহাম্মদ মাহে আলম‘র বিদায় ও সদ্য যোগদানকারী ইউএনও মনিরুজ্জামান বকাউল‘র বরণ অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন। মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু‘র সভাপতিত্বে অনুষ্ঠিত পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: শামছুল হক।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া, মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মো: নুরুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি এম এম জাহাঙ্গীর আলম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকতা ডা: নিটোল মনি চাকমা ও উপজেলা প্রকৌশলী মো: আনোয়ারুল হক প্রমুখ। অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও জনপ্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, পার্বত্য খাগড়াছড়ির বৃহত্তর জনবহুল মাটিরাঙ্গার উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগ দিয়েছেন মনিরুজ্জামান বকাউল। ২০০৬ সালে সরকারী চাকুরীতে যোগদানের পর মাটিরাঙ্গা উপজেলায় এটা তার অষ্টম পোষ্টিং। এর আগে তিনি জনপ্রশাসন বিভাগসহ সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। মো: মনিরুজ্জামান বকাউল মাটিরাঙ্গা উপজেলা সদ্য বিদায়ী মাটিরাঙ্গার উপজেলা নির্বাহী অফিসার ড. মোহাম্মদ মাহে আলম এর স্থলাভিষিক্ত হলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − 6 =

আরও পড়ুন