মাটিরাঙ্গার দুর্গম জনপদে খাদ্য সহায়তা পৌঁছালেন ইউপিডিএফ-গনতান্ত্রিক

fec-image

চীনের উহান থেকে শুরু হয়ে প্রাণঘাতি করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে বিশ্বব্যাপী। আর এ করোনাভাইরাসের আতঙ্কে কাঁপছে দেশ। আর এ মহামারীতে বিপাকে পড়েছে অসহায়-দিনমজুর মানুষ। এসব কর্মহীন অসহায়-দিনমজুর মানুষের প্রতি মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে ইউপিডিএফ-গনতান্ত্রিক।

খাদ্য সহায়তার অংশ হিসেবে শুক্রবার (১৭ এপ্রিল) দিনভর মাটিরাঙ্গার বান্দরশিং পাড়া, বগাপাড়া, স্বর্বেশ্বর পাড়া, মনোদাস পাড়া ও আচলং মগ পাড়া শতাধিক কর্মহীন পাহাড়ি-বাঙ্গালি হতদরিদ্র পরিবারে মাঝে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, তৈল, পেঁয়াজ, আলুসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করে সংগঠনটির
উপজেলা সমন্বয়ক সুলেন চাকমা।

একটি বিসেষ গোষ্ঠী যখন পাহাড়ে চাঁদাবাজিতে ব্যস্ত ইউপিডিএফ-গনতান্ত্রিক তখন পাহাড়ের বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়েছে জানিয়ে ইউপিডডিএফ-গনতান্ত্রিক এর সমন্বয়কারী সুলেন চাকমা বলেন, ভয়ানক করোনাভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক দুরত্ব বজায় রেখেই আমরা খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছি। সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশে স্থানীয় নেতৃবৃন্দ কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে। এ দুযোর্গ শেষ না হওয়া পর্যন্ত স্থানীয় নেতৃবৃন্দ বিপন্ন মানুষের পাশে থাকবে বলেও জানান তিনি।

এদিকে ইউপিডিএফ-গনতান্ত্রিকের পক্ষ থেকে খাদ্য সহায়তা পেয়ে উচ্ছাস প্রকাশ করে দিনমজুর কালা মোহন চাকমা ও হতদরিদ্র রুছিয়া বেগম বলেন, এ দু:সময়ে তাদের দেয়া এ সহায়তা আমাদেরকে দুবেলা পেট ভরে খাওয়ার সুযোগ দিবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, পাহাড়, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + 8 =

আরও পড়ুন