মাটিরাঙ্গার শীতার্ত মানুষের পাশে দাঁড়ালো পুলিশ

22.01

সিনিয়র রিপোর্টার:

মাটিরাঙ্গা উপজেলার আইন-শঙ্খলার রক্ষার পাশাপাশি এবার মানবিক দায়িত্ব থেকে শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে মাটিরাঙ্গা থানা পুলিশ। সেনাবাহিনী ও উপজেলা প্রশাসনের পর মাটিরাঙ্গা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে বসবাসরত ১৬৫ জন শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণের উদ্যোগ নিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো।

শুক্রবার সকালে মাটিরাঙ্গা থানা চত্বরে কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন খাগড়াছড়ির পুলিশ সুপার মো. মজিদ আলী (বিপিএম)।

প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ির পুলিশ সুপার মো. মজিদ আলী (বিপিএম) উপজেলার পুলিশ সদস্যদেরকে আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি মানুষের কল্যাণে নিয়োজিত থাকার উপর গুরুত্বারোপ করে বলেন, যে কোন মূল্যে পুলিশকে তৃণমূল মানুষের আস্থা অর্জনে কাজ করতে হবে। তিনি বলেন, একজন মানুষ হয়ে একজন অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। শীতকাল অনেকের জন্য আনন্দের হলেও পাহাড়ের অসহায় আর গরীব শীতার্ত মানুষেরা মানবেতর জীবন যাপন করছে। আসুন আমরা সবাই যার যার সার্মথ্য অনুযায়ী শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়াই।

শীতবস্ত্র বিতরণকালে খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান, সহকারী পুলিশ সুপার (রামগড় সার্কেল) মো. হুমায়ুন কবীর, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো, ব্রিটিশ অ্যামেরিকান টোব্যাকো খাগড়াছড়ির এরিয়া ম্যানেজার কাজী মো. রিপন, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. নুরুল আজম প্রমূখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পুলিশ, মাটিরাঙ্গার, মানুষের
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − 1 =

আরও পড়ুন