মাটিরাঙ্গার সন্তান হিসেবে মাটিরাঙ্গাবাসীর পাশে থাকার প্রত্যয় হিরন জয় ত্রিপুরার

fec-image

নিজেকে মাটিরাঙ্গা সদর ইউনিয়নের সন্তান দাবি করে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের ৯ম অন্তর্বর্তীকালীন পরিষদের সদ্য নিযুক্ত সদস্য হিরন জয় ত্রিপুরা বলেছেন, আপনাদের সন্তান হিসেবে আগামী দিনেও আপনাদের পাশে থাকবো। যেভাবে ইউপি চেয়ারম্যান হিসেবে গত দশ বছর আপনাদের পাশে ছিলাম।

পার্বত্য জেলা পরিষদের পরিষদের সদস্য নিযুক্ত করার জন্য খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, তাঁর নির্দেশনায় মাটিরাঙ্গার মানুষের জীবনমান উন্নয়নে ভুমিকা রাখার চেষ্টা করবো।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) বেলা ১২টার সময় মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরন জয় ত্রিপুরা খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের ৯ম অন্তর্বর্তীকালীন পরিষদের সদস্য নিযুক্ত হওয়ায় বিদায় সংবর্ধনা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ চন্দ্র কিরণ ত্রিপুরার সভাপতিত্বে এ অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান, ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা দিপার মোহন ত্রিপুরা এবং পাড়া কার্বারী মনো বিকাশ ত্রিপুরা প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ইউপি মেম্বার অমৃত কুমার ত্রিপুরা স্বাগত বক্তব্য রাখেন।

হিরন জয় ত্রিপুরাকে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদ্য নিযুক্ত করার মাধ্যমে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি মহোদয় মাটিরাঙ্গাবাসীকে সম্মানিত করেছেন উল্লেখ করে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বলেন, আমাদের সকলকে আওয়ামীলীগের পাশে থেকে, সাথে থেকে এর প্রতিদান দিতে হবে।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান মাটিরাঙ্গার উন্নয়নের স্বার্থে সকলকে হিরন জয় ত্রিপুরার পাশে থাকার আহবান জানান। কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি মহোদয়েরর নেতৃত্বে উন্নয়নের যে গতিধারা তৈরী হয়েছে তা নতুন মাত্রা পাবে।

অনুষ্ঠানে মাটিরাঙ্গা সদর ইউনিয়নের দুর্গম জনপদের শতাধিক হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির পক্ষে শীতবস্ত্র বিতরণ করেন অতিথিবৃন্দ।

এর আগে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও পাড়া কার্বারীসহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে সংবর্ধিত করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মাটিরাঙা, হিরন জয় ত্রিপুরা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 5 =

আরও পড়ুন