মাটিরাঙ্গার ১‘শ ৭২ মসজিদ পেল প্রধানমন্ত্রীর অনুদানের চেক

fec-image

প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার ১৭২টি মসজিদে ৫ হাজার টাকা করে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

রোববার(৩১ মে) দুপুরের দিকে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে চেক বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ‘র সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক ও মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম প্রমুখ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মাটিরাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মো. হারুনুর রশীদ ও মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মো. শহীদুল ইসলাম সোহাগ অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন।

চেক বিতরণকালে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে বলেন, করোনাভাইরাস সারাদেশে ছড়িয়ে পড়েছে। এ থেকে আমাদের প্রিয় মাটিরাঙ্গাও মুক্ত নেই। ইতোমধ্যে মাটিরাঙ্গায় তিন জনের কনোরাভাইরাস শনাক্ত হয়েছে। যদিও তারা সুস্থ আছেন, ভালো আছেন। তবুও আমাদেরকে সচেতন থেকেই সুস্থ থাকতে হবে।

করোনাভাইরাসের সংক্রমণে দেশের মসজিদগুলো আর্থিক সঙ্কটে পড়েছে বলেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের পাশাপাশি মসজিদগুলোর পাশে দাঁড়িয়েছে মন্তব্য করে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ বলেন, মসজিদ থেকেই সাধারণ মানুষের মাঝে সচেতনতা ছড়িয়ে দিতে হবে।

যদিও করোনাভাইরাস শুরু থেকেই প্রশাসন সকলকে সাথে নিয়ে মাটিরাঙ্গা ও মাটিরাঙ্গার মানুষকে নিরাপদ রাখতে মাঠে থেকেই কাজ করছে। তিনি সকলকে নিজেদের সুরক্ষায় অপ্রয়োজনে বাড়ি থেকে বের না হওয়ারও পরামর্শ দেন।

পরে মাটিরাঙ্গা উপজেলার ১‘শ ৭২টি মসজিদের সভাপতি ও সম্পাদকের হাতে প্রধানমন্ত্রী ঘোষিত ৫ হাজার টাকার চেক বিতরণ করেন অতিথিরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উপজেলা নির্বাহী অফিসার, করোনাভাইরাস, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + 1 =

আরও পড়ুন