মাটিরাঙ্গায় আগুনে পোড়া এতিমখানায় সহযোগিতার আশ্বাস দিলেন হিরনজয় ত্রিপুরা

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া নতুনপাড়া ক্বেরাতুল কোরআন ক্বারিমিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছেন মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা। এ সময় তিনি আগুনে পুড়ে যাওয়া মাদরাসা ও এতিমখানার ক্ষতিগ্রস্থ ভবন ঘুরে দেখেন।

শুক্রবার (২৭ ডিসেম্বর) বেলা ১১টার দিকে তিনি ছুটে যান ক্ষতিগ্রস্থ মাদরাসা ও এতিমখানায়। এ সময় অগ্নিকাণ্ডের এ ঘটনায় সমবেদনা জানিয়ে তিনি মাদরাসা ও এতিমখানার শিক্ষক ও শিক্ষার্থীদের পাশে থাকার আশ্বাস দিয়ে তাৎক্ষনিকভাবে শিক্ষার্থীদের জন্য কম্বল প্রদান করেন।

এ সময় মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী, মাদরাসা ও এতিমখানার পরিচালক হাফেজ মাও. নেছার আহমেদ ও সামাজিক সংগঠন বন্ধু জুনিয়রের সভাপতি মামুনুর রশীদ মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) বিকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা সদরের নতুনপাড়া ক্বেরাতুল কোরআন ক্বারিমিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানায় অগ্নিকাণ্ডে মাদরাসার আবাসিক ভবন পুড়ে যায়। আকস্মিক অগ্নিকাণ্ডে পুড়ে ছাই হয়ে যায় ছাত্রদের বই-খাতা, কাপড়চোপড়, বেডিং, ট্রাংক ও আসবাবপত্রসহ সবকিছু। তবে ঘটনার সময় শিক্ষার্থীরা মসজিদে আছরের নামাজরত থাকায় কোন ধরনের হতাহতের ঘটনা ঘটেনি। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে জানিয়েছে মাটিরাঙ্গা ফায়ার সার্ভিস ইউনিটের স্টেশন অফিসার মো. সাদেকুর রহমান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড, ফায়ার সার্ভিস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 15 =

আরও পড়ুন