parbattanews

মাটিরাঙ্গায় আ’লীগের কাউন্সিল সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃনমুল পর্যায়ে যোগ্য নেতৃত্ব প্রতিষ্ঠার অঙ্গীকার নিয়ে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভাধীন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন হয়েছে। রোববার (৫ নভেম্বর) বিকাল ৫টার দিকে প্রথমবারের মতো দলীয় কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

দলীয় কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে প্রতিদ্বন্দ্বি দুই প্রার্থী মো. আবদুল মান্নান ও মো. আবুল হাসেমকে পরাজিত করে ২৩ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন তরুন নেতা মো. নাছির উদ্দীন। অন্যদিকে তিনজন প্রতিদ্বন্দ্বি প্রার্থীকে পরাজিত করে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে চমক সৃষ্টি করেছেন তরুন নেতা মো. আবদুল হাকিম। তিনি পেয়েছে ২০ ভোট। সাধারণ সম্পাদক পদে অন্য প্রার্থীরা হলেন মো. হযরত আলী খোকন, মো. মহি উদ্দিন ও দীল মোহাম্মদ রিপন।

প্রথমবারের মতো অনুষ্ঠিত কাউন্সিলে ৫১জন কাউন্সিলরের মধ্যে ৪৬জন কাউন্সিলর নেতা নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করেন। ঘন্টাব্যাপী ভোট গ্রহণ শেষে সম্মেলন প্রস্ততি কমিটির আহ্বায়ক ও মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোস্তফা বিজয়ীদের নাম ঘোষণা করেন।

এসময় মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজী ও মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. আলাউদ্দিন লিটনসহ পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে রোববার বিকাল ৩টার দিকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে জাঁকজমকপুর্ণ কাউন্সিল অধিবেশনের উদ্বোধন করেন মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশীদ ফরাজী।

Exit mobile version