মাটিরাঙ্গায় আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৯১তম শাখা উদ্বোধন

fec-image

সর্বাধুনিক সব ব্যাংকিং পরিসেবা নিয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় আল-আরাফাহ্‌ ইসলামী ব্যাংকের ১৯১তম শাখার উদ্বোধন করা হয়েছে। এর মধ্য দিয়ে পার্বত্য জেলা খাগড়াছড়িতে যাত্রা শুরু করেছে শরীয়াহ ভিত্তিক এ ব্যাংকটি।

মঙ্গলবার (২৯ জুন) বেলা ১২টার দিকে মাটিরাঙ্গা পৌর শহরের বি-নবাব শফিং কমপ্লেক্সের তৃতীয় তলায় ফিতা কেটে ব্যাংকের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এর আগে আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড’র প্রধান কার্যালয় থেকে ভার্চুয়ালি উদ্বোধন করেন ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও বর্তমান পরিচালক আলহাজ্ব আব্দুল মালেক মোল্লা। ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস-প্রেসিডেন্ট ও চট্টগ্রাম জোনাল হেড আলহাজ্ব মোহাম্মদ আজম, শেঠ গ্রুপের চেয়ারম্যান মো. সোলায়মান আলম শেঠ মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সসুবাস চাকমা প্রমুখ বক্তব্য রাখেন।

আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের মাটিরাঙ্গা শাখা ব্যাবস্থাপক মো. কামাল উদ্দিন শুভেচ্ছা বক্তব্য রাখেেন।

আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস-প্রেসিডেন্ট ও চট্টগ্রাম জোনাল হেড আলহাজ্ব মোহাম্মদ আজম বলেন, শুধু আর্থিক লাভের জন্য খাগড়াছড়ির বানিজ্যিক উপজেলা মাটিরাঙ্গার উন্নয়ন সহযোগী হওয়ার মহান উদ্দেশ্য নিয়ে মাটিরাঙ্গায় আল-আরাফাহ ইসলামী ব্যাংক যাত্রা শুরু করেছে। সারাদেশের ন্যায় মাটিরাঙ্গা শাখায় শরিয়াহ সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দিয়ে তিনি বলেন, পাহাড়ে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জনগন যেখানে ব্যাংকিং সেবা থেকে বঞ্চিত সেখানে এ ব্যাংকের শাখা স্থাপন করা হবে।

আল আরাফাহ্ ইসলামী ব্যাংক মাটিরাঙ্গার আর্থসামাজিক অবস্থার উন্নয়নে ভুমিকা রাখবে এমন আশাবাদ ব্যক্ত করে বক্তারা এ ব্যাংকের পাশে থাকার প্রত্যয় ব্যাক্ত করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আল আরাফাহ্ ইসলামী ব্যাংক, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন