মাটিরাঙ্গায় কৃষকের পাশে দাঁড়ালেন মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন

fec-image

বৈশ্বিক মহামারী করোনা সংক্রমণে কর্মহীন হয়ে পড়েছে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। এই দুর্দিনে চরম বিপাকে পড়েছে প্রান্তিক কৃষকরা। এ পরিস্থিতিতে প্রান্তিক কৃষকদের দুর্দশার কথা বিবেচনা করে তাদের পাশে দাঁড়িয়েছে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন।

সোমবার (১৫ জুন) দুপুরের দিকে মাটিরাঙ্গা কেন্দ্রীয় শহীদ মিনারের প্রাঙনে কৃষকদের মাঝে খাদ্য সহায়তা ও নগদ অর্থ বিতরণ করেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহি অফিসার বিভীষণ কান্তি দাশ।

এসময় মাটিরাঙা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম. হুমায়ুন মোর্শেদ খাঁন, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আনিসুজ্জামান ডালিম ও মহিলা বিষয়ক কর্মকর্তা ওবায়েদুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

মাননীয় প্রধানমন্ত্রী কৃষক বান্ধব মন্তব্য করে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহি অফিসার বিভীষন কান্তি দাশ বলেন, করোনাকালে শ্রমিক সঙ্কটে কৃষকদের ধান কাটার জন্য প্রশাসনসহ দলীয় নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন।

দু:সময়ে কৃষকদের প্রতি মানবিক সহায়তার হাত প্রসারিত করেছেন। তারই অংশ হিসেবে দুর্দশাগ্রস্থ ককৃষকদের খাদ্য সহায়তাসহ নগদ অর্থ প্রদানের উদ্যোগ নেয়া হয়েছে।

দেশের এমন পরিস্থিতিতে দরিদ্র পীড়িত মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের আহবান জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বলেন, প্রতিকুল পরিস্থিতি দীর্ঘস্থায়ী থাকবে না। সুতরাং পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত মাটিরাঙ্গা উপজেলা পপ্রশাসন কৃষকদের পাশে থাকবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সহায়তা পাওয়া কয়েকজন কৃষক বলেন, মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের এই সহায়তা কিছুটা হলেও আমাদেরকে ঘুরে দাঁড়াতে সাহায্য করবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উপজেলা প্রশাসন, করোনাভাইরাস, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন