parbattanews

মাটিরাঙ্গায় ক্ষতিগ্রস্থদের পাশে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

মাটিরাঙ্গার ধলিয়া খালের ভাঙনে ঝুঁকিপূর্ণ স্থান থেকে মাটিরাঙ্গা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে সরিয়ে আনা দশ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার বেলা ১২টার দিকে খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা ত্রাণ বিতরণ করেন।

মাটিরাঙ্গা পৌরসভার পক্ষ থেকে ত্রাণ সহায়তা হিসেবে চাল, চিড়া, গুড়, তৈলসহ শুকনা খাবার বিতরণ করা হয়।

খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. রইচ উদ্দিন,  মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজী, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র মো. আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর মো. এমরান হোসেন ও মাটিরাঙ্গা পৌরসভার সচিব অনিল বিকাশ ত্রিপুরা ছাড়াও মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলরবৃন্দ প্রমুখ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

সরকারের পাশাপাশি বিত্তবানদের ক্ষতিগ্রস্থ মানুষের পাসে দাঁড়ালে ক্ষতিগ্রস্থ লোকজনের কষ্ট অনেকটাই কাটিয়ে ওঠা সম্ভব এমন মন্তব্য করে খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, শুধুমাত্র সরকারের একার পক্ষে এ অবস্থা থেকে উত্তোরণ সম্ভব নয়।তিনি বলেন, আশ্রয় কেন্দ্রে যতোদিন থাকবে ততোদিনই প্রশাসন ক্ষতিগ্রস্থদের পাশে থাকবে।

এর আগে তিনি মাটিরাঙ্গা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে আশ্রিতদের সাথে কথা বলেন ও তাদের খোঁজ-খবর নেন। এসময় তাদেরকে উদ্বুদ্ধ পরিস্থিতিতে ধৈর্য্য ধারণের পরামর্শ দেন।

Exit mobile version