মাটিরাঙ্গায় চট্টগ্রাম ফেরত ব্যক্তি করোনায় আক্রান্ত, বাড়ি লকডাউন

fec-image

প্রথম করোনা রোগী শনাক্তের পাঁচ দিনের মাথায় মাটিরাঙ্গায় আরো একজন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে মাটিরাঙ্গায় করোনায় আক্রান্তের সংখ্যা দুইজনে দাঁড়ালো। এদিকে নতুন করে আরো একজনের করোনা শনাক্ত হওয়ার খবরে মাটিরাঙ্গায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

বুধবার (২৭ মে) সকালের দিকে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. খায়রুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, করোনায় আক্রান্ত ব্যাক্তি চট্টগ্রাম ফেরত। তিনি গত কয়েকদিন ধরে জ্বর ও কাশিতে ভুগছিলেন।

করোনা ভাইরাসে আক্রান্ত ব্যাক্তি মাটিরাঙ্গা সদরের বাবুপাড়ার বাসিন্দা। তিনি চট্টগ্রামে একটি বেসরকারি কোম্পানীতে কর্মরত আছেন।

করোনা ভাইরাসের বিভিন্ন উপস্বর্গ থাকায় করোনা পরীক্ষার জন্য তার নমুনা পাঠানো হয়। নমুনা পরীক্ষায় তার করোনা পজেটিভ আসে। আক্রান্ত ব্যক্তিকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হবে বলেও জানান তিনি।

ইতোমধ্যে আক্রান্ত ব্যাক্তির সংস্পর্শে আসা ব্যাক্তিদের করোনা পরীক্ষার জন্য তার নমুনা পাঠানো হবে বলে জানান মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. খায়রুল আলম।

এদিকে করোনা পজেটিভ শনাক্ত হওয়ার পর আক্রান্ত ব্যাক্তির বাড়ি লকডাউন করা হয়েছে বলে জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ বলেন, ইতোমধ্যে তার সংস্পর্শে আসা ব্যক্তিদের হোম কোয়ারেন্টিনে রাখা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, মাটিরাঙ্গা, লকডাউন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন