মাটিরাঙ্গায় প্রথমিক বিদ্যালয় ও মন্দিরের নবনির্মিত ভবন উদ্বোধন

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, নতুন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মডেল হাই স্কুলের নবনির্মিত ভবন এবং কামিনী মেম্বারপাড়া সার্বজনীন শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দির উদ্বোধন করেছেন ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

মঙ্গলবার (৪ঠা জানুয়ারি) বিকেলের দিকে বর্নিল আনুষ্ঠানিকতায় এসব ভবন উদ্বোধন করেন তিনি। একই সময় নতুন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু ও মুজিব কর্নারের উদ্বোধন করেন তিনি।

পরে নতুনপাড়া জামে মসজিদ কমপ্লেক্স পরিদর্শন শেষে স্থানীয়দের সাথে মতবিনিময় করেন। পরে দুস্থ, অসহায় ও হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করেন।

বর্তমান সরকারের সময়ে শিক্ষা কাতে সর্বোচ্চ বরাদ্ধ দেয়া হচ্ছে জানিয়ে ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, এ সরকারের সময় শিক্ষা প্রতিষ্ঠানে যে উন্নয়ন হয়েছে তা অতীতে কখনো হয়নি। ধর্মীয় খাতেও সর্বোচ্চ বরাদ্দ দেয়া হচ্ছে জানিয়ে তিনি বলেন, প্রতিটি উপজেলায় মডেল মসজিদ নির্মাণ শেখ হাসিনা সরকারের অনেক বড় সাফল্য।

এসময় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামসুল হুক, খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক শুভমঙ্গল চাকমা, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিরন জয় ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মো. তাজুল ইসলাম ও মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজী, মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. শহিদুল ইসলাম সোহাগ প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six − four =

আরও পড়ুন