মাটিরাঙ্গায় প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে পার্বত্য জেলা পরিষদের ত্রাণ বিতরণ 

fec-image

করোনার সংক্রমণ ঠেকাতে দেশব্যাপী চলছে সাধারণ ছুটি আর লকডাউন। আর এ পরিস্থিতিতে কর্মহীন হয়ে চরম বিপাকে পাহাড়ের খেটে খাওয়া প্রান্তিক জনগোষ্ঠীর মানুষ। পাহাড়ি জেলা খাগড়াছড়ির কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ।

মঙ্গলবার (২৮ এপ্রিল) সকালের দিকে মাটিরাঙ্গা সদর ইউনিয়নের গৃহবন্দী, কর্মহীন ও দু:স্থ-অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মিজ নিগার সুলতানা।

খাদ্য সহায়তার অংশ হিসেবে খাগড়াছড়ির মাটিরাঙ্গা সদর ইউনিয়নের ২‘শ ৪৫ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, ইউপি সদস্য দিপার মমোহন ত্রিপুরা, মলেন্দ্র লাল ত্রিপুরা, চন্দ্র বিকাশ ত্রিপুরা ও ইউপি সচিব কিশোর বিকাশ ধামাই প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের পুর্নবাসন এলাকায় হতদরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রীর উপহার হিসেবে গৃহবন্দী, কর্মহীন ও দু:স্থ-অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। কোন মানুষ না খেয়ে থাকবেনা প্রধানমন্ত্রীর এ ঘোষণা বাস্তবায়নে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনা, পার্বত্য, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন