মাটিরাঙ্গায় প্রার্থীতা প্রত্যাহার করলেন আ’লীগের দুই বিদ্রোহী প্রার্থীসহ ৫ জন

fec-image

দ্বিতীয় ধাপে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার সাত ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিতব্য নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা থেকে সড়ে দাঁড়িয়েছেন তবলছড়ি ইউনিয়নে আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মো. আব্দুল কাদেরসহ পাঁচ চেয়ারম্যান প্রার্থী।

মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন মঙ্গলবার (২৬ অক্টোবর) বিকালের দিকে নির্বাচনে রিটার্নিং অফিসার ও মাটিরাঙ্গা উপজেলা মৎস্য অফিসারের নিকট তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

এছাড়াও তবলছড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আলী ভুইয়া, বড়নালে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম এবং বেলছড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো. জহিরুল ইসলাম স্ব-স্ব রিটার্নিং অফিসারের নিকট মনোনয়ন পত্র প্রত্যাহার করে নির্বাচন ধেকে সড়ে দাঁড়ান। এছাড়াও গোমতি ইউনিয়নে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. আনোয়ার হোসেন তার মনোনয়ন পত্র প্রত্যাহার করেন।

এছাড়াও সাত ইউনিয়নে সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ১১জন ও সংরক্ষিত ওয়ার্ডের সদস্য ৪ জন প্রার্থী স্ব-স্ব রিটার্নিং অফিসারের নিকট তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ আশরাফুল আলম বলেন, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন পর্যন্ত চেয়ারম্যান পদে ৫ জন, সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ১১ জন ও সংরক্ষিত ওয়ার্ডের সদস্য ৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন। এছাড়াও একজন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়।

উল্লেখ্য যে, আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য মাটিরাঙ্গা উপজেলার সাত ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের চার বিদ্রোহী প্রার্থীসহ ১৭ জন, সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ২’শ জন ও সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পদে ৫৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন