মাটিরাঙ্গায় বিএনপির নেতা আলী হোসেন বকুলের মৃত্যুতে ওয়াদুদ ভূইয়ার শোক

fec-image

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও তবলছড়ি ইউপির সাবেক চেয়ারম্যান আলী হোসেন বকুল ইন্তেকাল করেছেন। মঙ্গলবার (২৭ জুলাই) দিবাগত রাত ১টা ৩০টায় খাগড়াছড়ি সদর হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। তিনি করোনা উপসর্গ নিয়ে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল অনুমানিক ৬৮ বছর। তিনি শ্বাসকষ্ট ও নিউমোনিয়াসহ করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, ০৩ ছেলে, ০২ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন, দলীয় নেতা-কর্মী ও শুভাকাক্সক্ষী রেখে গেছেন।

আলী হোসেন বকুলের মৃত্যুতে সাবেক এমপি ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান, খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এসময় তিনি শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ।

ওয়াদুদ ভূইয়া শোকবার্তায় বলেন, আলী হোসেন বকুল দলের একজন পরিশ্রমী ও ত্যাগী নেতা ছিলেন। তার সাথে আমার দীর্ঘদিনের রাজনৈতিক সম্পর্ক ছিল। রাজনীতির সুখে-দুঃখে অনেক পথ এক সাথে অতিক্রম করেছি এবং দূর্গম পরিস্থিতি মোকাবেলা করেছি। যা শুধুমাত্র এখন স্মৃতি হয়ে থাকলো।

তিনি মাটিরাঙ্গার তবলছড়ি ইউনিয়নের বিভিন্ন এলাকার উন্নয়নে ও রাজনীতিতে বিশেষ ভূমিকা রেখেছেন। তার মৃত্যুতে দল একজন নিবেদিত নেতাকে হারালো। এ শূন্যতা পূরণ হবার মত নয়।

উক্ত শোকবার্তায় আলী হোসেন বকুল চেয়ারম্যানের জন্য দোয়া করেছেন তিনি যেন জান্নাত বাসী হন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন