মাটিরাঙ্গায় বিএনপির প্রতীকী অনশন

fec-image

চাল-ডাল, তেল ও গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় প্রতীকী অনশন করেছে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর বিএনপি।

বৃহস্পতিবার (৩১ মার্চ) সকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে প্রতীকী অনশন অনুষ্ঠিত হয়। প্রতীকী অনশনে, ছাত্রদল, যুবদল, শ্রমিকদল, স্বেচ্ছাসেবক দলসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আসা বিএনপি নেতাকর্মীরা অংশগ্রহণ করে।

মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি বাহাদুর খানের সভাপতিত্বে প্রতীকী অনশনে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আবুল কালাম আযাদ, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. বদিউল আলম, মাটিরাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো. বাদশা মিয়ায়া, সাদারণ সম্পাদক মো. শাহজালাল কাজল, মাটিরাঙ্গা উপজেলা যুবদলের আহবায়ক মো. জয়নাল আবেদীন সরকার, মাটিরাঙ্গা উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক মো. সাইফুল ইসলাম, তবলছড়ি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাজী হেলাল উদ্দিন ও বেলছড়ি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. আব্দুল সালাম প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, এ দেশে এখন বর্তমান সরকার লুটপাটের সাম্রাজ্য চালাচ্ছে। দিন দিন দ্রব্যমূল্য অসহনীয় পর্যায়ে চলে যাচ্ছে। মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে নেই খাদ্যপণ্য। দেশের মানুষ যদি না খেয়ে থাকে, তা হলে উন্নতিটা কীসের এমন প্রশ্ন রেখে তারা বলেন, সরকারি লোকজন সিন্ডিকেট করে দেশের মানুষকে জিম্মি করছে। বর্তমান অবৈধ সরকারের ক্ষমতায় টিকে থাকার সময় শেষ হয়ে এসেছে উল্লেখ করে বক্তারা বলেন, তাই তারা অন্ধ হয়ে লুটপাট চালাচ্ছে, বিদেশে হাজার হাজার কোটি টাকা পাচার করছে। বন্দুক দেখিয়ে জনগণকে বেশি দিন দাবিয়ে রাখা যাবে না।

চৈত্রের প্রচন্ড তাপদাহ উপেক্ষা করে সকাল সাড়ে ৯টা থেকে দুপৃর ১টা পর্যন্ত চলা প্রতীকী আনশন কর্মসূচিতে অংশগ্রহণ করায় নেত্কর্মীদের অভিনন্দন জানিয়েছেন মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. বদিউল আলম।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন