মাটিরাঙ্গায় মাস্ক না পরায় জরিমানা গুনলেন ১২ পথচারী

fec-image

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও অমিক্রন সংক্রমণ ঠেকাতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গায় মাস্ক না পরা ও স্বাস্থ্যবিধি না মানায় ১২ পথচারীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজ তৃলা দেব মাটিরাঙ্গা পৌর শহরের বিভিন্ন স্থানে এ আদালত পরিচালনা করেন।

অভিযানকালে মাস্ক ব্যবহার না করার দায়ে শাস্তিমূলক ব্যবস্থা হিসেবে ভ্রাম্যমাণ আদালত ১২ জন পথচারীকে ১ হাজার দুইশ টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।

সরকার ঘরের বাইরে মাস্ক পরা বাধ্যতামূলক করলেও নানা অজুহাতে অনেকে মাস্ক ব্যবহার করছেন না জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজ তৃলা দেব বলেন, ঘরের বাইরে মাস্ক পরা নিশ্চিত করতে এই অভিযান চলছে। সরকারের নির্দেশনা বাস্তবায়ন এবং স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে প্রতিদিন এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

মাস্ক পরিধানসহ হোটেল-রেঁস্তোরায় বসে খাবারের ক্ষেত্রে টিকার সনদ থাকা বাধ্যতামূলক মর্মে সকলকে সতর্ক করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজ তৃলা দেব।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + 18 =

আরও পড়ুন