মাটিরাঙ্গায় যুবকের মরদেহ উদ্ধার

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙ্গার ইছাছড়া নামক এলাকায় দুই পাহাড়ের গভীর ঢালুতে সৃষ্ট লেক থেকে মো. নুর নবী (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৭ আগস্ট) ইছাছড়া মো. তাজুল ইসলামের লেক থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

মো. নুর নবী মাটিরাঙা পৌরসভার ১নং ওয়ার্ডের দুর্গম ইছাছড়া এলাকার মো. আবুল কালামের ছেলে।

স্বজনদের সাথে কথা বলে জানান গেছে, পেশায় বর্গাচাষী মো. নুর নবী বৃহস্পতিবার দুপুরের দিকে জমিতে দেয়ার জন্য কীটনাশক সাথে নিয়ে বের হয়। সন্ধ্যা গড়িয়ে রাত হলেও সে আর বাড়িতে ফিরেনি। এসময় তাকে প্রতিবেশীসহ বিভিন্ন জনের বাড়িতে খোঁজাখুঁজির এক পর্যায়ে শুক্রবার (২৭ আগস্ট) সকাল ৮টার দিকে তার মা রহিমা বেগম বাড়ির অদুরে মো. তাজুল ইসলামের লেকে ভাসমান অবস্থায় তার মরদেহ দেখতে পায়।

পরে স্থানীয় কাউন্সিলরের মাধ্যমে মাটিরাঙ্গা থানা পুলিশকে খবর দিলে শুক্রবার বেলা ১১টার দিকে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলীর নেতৃত্বে মাটিরাঙ্গা থানা পুলিশের একটি টিম মরদেহ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) বলেন, মরদেহের কোমরে লুঙ্গীতে মোরানো অবস্থায় সপসিন নামক কীটনাশক পাউডারের প্যাকেট ও একটি বিষের বোতল পাওয়া গেছে। প্রাথমিকভাবে সে বিষপান করে আত্মহত্যা করেছে। তবে আত্মহত্যার কারণ জানা যায়নি। আত্মহত্যার কারণ উদঘাটনে ইতিমধ্যে পুশিল তদন্ত কাজ শুরু করেছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন