parbattanews

মাটিরাঙ্গায় রেজিস্ট্রেশনবিহীন মোটর সাইকেলের বিরুদ্ধে পুলিশের চিরুনী অভিযান

Motorcycle NEWS Pic-03

মাটিরাঙ্গা সংবাদদাতা :

মাটিরাঙ্গায় রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেল চালকরা দাপটের সঙ্গে ঘুরে বেড়াচ্ছে। প্রায় ৮০ ভাগেরই কোনো রেজিস্ট্রেশন নেই। এ ছাড়া সিংহভাগ চালকের নেই কোনো ড্রাইভিং লাইসেন্স। আর এসব লাইসেন্স বিহীন মোটর সাইকেলের মাধ্যমে বেড়ে চলেছে মাদক পাচার সহ নানা অপরাধমুলক কর্মকান্ড। সেসব প্রতিরোধে নড়েচড়ে বসেছে মাটিরাঙ্গার প্রশাসন।

গত কয়েকদিন ধরে রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেলের রেজিস্ট্রেশন করার জন্য প্রশাসনের পক্ষ থেকে বলা হলেও সেদিকে কোন কর্ণপাত করেনি মোটর সাইকেল চালক ও মালিকরা। প্রশাসনের নির্দেশনা আমলে না নেয়ায় মঙ্গলবার বিকালে রেরজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেলের বিরুদ্ধে চিরুনী অভিযানে নামে মাটিরাঙ্গা থানা পুলিশ।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: মাইন উদ্দিন খান‘র নেতৃত্বে পুলিশের চারটি বিশেষ টিম মাটিরাঙ্গার গুরুত্বপূর্ণ চারটি পয়েন্টে চেকপোস্ট বসিয়ে প্রায় মোটরসাইকেলের কাগজ-পত্র পরীক্ষা নিরীক্ষা করে। এসময় কাগড়জ পত্র না থাকায় বেশ কয়েকটি মোটরসাইকেল আটক করা হয় বলে জানান মাটিরাঙ্গা থানার সাব ইন্সপেক্টর মো: কবির হোসেন।

এবিষয়ে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: মাইন উদ্দিন খান বলেন, জেলা ও উপজেলা আইন শৃঙ্খলা সভার সিন্ধান্ত অনুযায়ী মাটিরাঙ্গায় রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেলের বিরুদ্ধে চিরুনী অভিযান পরিচালনা করা হচ্ছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি। তিনি জানান শীঘ্রই এ অভিযানের সাথে পুলিশের পাশাপাশি অন্যান্য আইন-শঙ্খলা রক্ষাকারী বাহিনীও যুক্ত হবে।

Exit mobile version