মাটিরাঙ্গায় শান্তিপূর্ণভাবে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু

109

উপজেলা প্রতিনিধি, মাটিরাঙ্গা :

সারাদেশের ন্যায় খাগড়াছড়ির মাটিরাঙ্গায় উপজেলার নতুন একটি কেন্দ্রসহ পাঁচটি পরীক্ষা কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ২০১৪ সালের এসএসসি, দাখিল ও এসএসসি ভোকেশনাল পরীক্ষা শুরু হয়েছে। চট্টগ্রাম শিক্ষা বোর্ডের অধীনে তিনটি এসএসসি পরীক্ষা কেন্দ্র ও বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের অধীনে দুইটি দাখিল পরীক্ষা কেন্দ্রে সর্বমোট  এক হাজার ৮‘শ ৮৯জন পরীক্ষার্থী এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশগ্রহণ করেছে।

এবছর উপজেলার মাটিরাঙ্গা পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৫‘শ ৬১জন, ভোকেশনাল শাখায় ১‘শ ১০জন, তবলছড়ি টিকে হাই স্কুল কেন্দ্রে ৬‘শ ৭৩জন, গুইমারা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৩‘শ ৮৫জন, তবলছড়ি ইসলামিয়া সিনিয়র মাদরাসা কেন্দ্রে ৯৯জন ও মাটিরাঙ্গা ইসলামিয়া সিনিয়র মাদরাসা কেন্দ্রে ৬১জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে।

রোববার সকাল থেকে উপজেলার প্রতিটি পরীক্ষা কেন্দ্র এবং এর আশপাশে এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়।
বেলা সাড়ে ১১টায় মাটিরাঙ্গা পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ড. মোহাম্মদ মাহে আলম। এসময় তিনি ‘নকলমুক্ত পরিবেশে ও শান্তিপূর্ণভাবে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে বলে স্থানীয় সাংবাদিকদের জানান। নকলমুক্ত পরিবেশে পরীক্ষা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সবাইকে নির্দেশনা দেওয়া হয়েছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + twenty =

আরও পড়ুন