মাটিরাঙ্গা উপজেলায় সনাতন সমাজ কল্যাণ পরিষদের অভিষেক অনুষ্ঠিত

fec-image

সনাতন সমাজ কল্যাণ পরিষদ সবার মাঝে সমতা ঐক্যের বন্ধন মজবুত করার লক্ষে এবং সম্প্রদায়ের মাঝে সার্বিক উন্নয়ন সাধনে শপথ গ্রহণ করতে মাটিরাঙ্গা উপজেলা সনাতন সমাজ কল্যাণ পরিষদের অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১০ জানুয়ারি) দুপুরের দিকে মাটিরাঙ্গা উপজেলা সনাতন সমাজ কল্যাণ পরিষদের অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান বলেন, একটি সম্প্রদায়ের ঐক্যের মধ্যেই সার্বিক উন্নয়ন সম্ভব। ঐক্য রক্ষায় সকলকে আন্তরিক হতে হবে।

তিনি আরও বলেন, আমরা চাই সকল সম্প্রদায়ের লোকজন সমান সুযোগ ভোগ করবে। সনাতন সমাজ কল্যাণ পরিষদের স্থায়ী কার্যালয় নির্মানে সব ধরণের সহযোগিতার আশ্বাস দিয়ে তিনি বর্তমান সরকারের পাশে থাকতে সনাতন সমাজ কল্যাণ পরিষদ নেতৃবৃন্দকে আহ্বান জানান।

মাটিরাঙ্গা উপজেলা সনাতন সমাজ কল্যাণ পরিষদের নবনির্বাচিত সভাপতি ব্রজলাল দে‘র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার সাহা‘র সঞ্চালনায় অভিষেক অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা ও মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মো. শহিদুল ইসলাম সোহাগ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সহসভাপতি বাবুল বণিক বক্তব্য রাখেন।

কেন্দ্রীয় সমাজ কল্যান পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সজল বরণ সেন অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে মাটিরাঙ্গা উপজেলা সনাতন সমাজ কল্যাণ পরিষদের নেতৃবৃন্দের উদ্দ্যেশ্যে দিকনির্দেশনা মুলক বক্তব্য রাখেন। পরে তিনি মাটিরাঙ্গা উপজেলা সনাতন সমাজ কল্যাণ পরিষদের নবনিবাচিত নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মাটিরাঙ্গা, সনাতন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + 9 =

আরও পড়ুন