মাটিরাঙ্গা উপজেলা দুপ্রক সভাপতি মো. আব্দুর রহিম আর নেই : বিভিন্ন মহলের শোক প্রকাশ

fec-image

পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও মাটিরাঙ্গা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো. আব্দুর রহিম আর নেই। দীর্ঘদিনের বন্ধু-বান্ধব আর স্বজনদের শোকে ভাসিয়ে বৃহস্পতিবার (২ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে ফেনীর বারাহীপুরে নিজ বাড়িতে ইন্তেকাল করেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মাটিরাঙ্গা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. আব্দুর রহিমের মৃত্যুতে তাঁর দীর্ঘদিনের ঠিকানা মাটিরাঙাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৩ বছর। ব্যক্তিগত জীবনে অবিবাহিত ছিলেন মো. আব্দুর রহিম। মৃত্যুকালে তিনি ভাই-বোনসহ আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন।

শুক্রবার বেলা ১১টার দিকে ফেনীর বারাহীপুরে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে সমাহিত করা হবে বলে পরিবার সূত্র নিশ্চিত করেছে।

একজন পরিচ্ছন্ন ও সাদামনের মানুষ মো. আব্দুর রহিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তাঁর আত্মার শান্তি কামনা করেছেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান, মাটিরাঙা পৌরসভার মেয়র মো. শামছুল হক ও মাটিরাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম।

গণমাধ্যমে দেয়া পৃথক পৃথক শোক বার্তায় তারা বলেন, বরাবরই একজন নির্লোভ মানুষ ছিলেন মরহুম আব্দুর রহিম। তিনি ছিলেন সকল লোভ লালসার উর্ধ্বে। তাঁর মৃত্যুতে যে শুন্যতা তৈরি হয়েছে তা কখনো পুরণ হবার নয়। শোক বার্তায় তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেন তারা।

মাটিরাঙ্গা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও মাটিরাঙ্গা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো. আব্দুর রহিমের মৃত্যুতে মাটিরাঙ্গা পৌরসভার ৬নং ওয়ার্ড (সদর) কাউন্সিলর মো. শহিদুল ইসলাম সোহাগ ও ব্যবসায়ী নেতৃবৃন্দ পৃথক পৃথক ভাবে শোক প্রকাশ করেছেন। শোক বার্তায় নেতৃবৃন্দ তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − 2 =

আরও পড়ুন