মাটিরাঙ্গা জোনে মাসিক মতবিনিময় সভা

fec-image

একটি শান্তিপূর্ণ ও উৎসবমুখর নির্বাচনের আশাবাদ ব্যক্ত করে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল মো. মোহসীন হাসান মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে প্রার্থী ও তাদের কর্মী সমর্থকদের নির্বাচনী আচরণবিধি মেনে নির্বাচনী প্রচার-প্রচারনা করার আহ্বান জানান।

তিনি বলেন, কারো জয় বা পরাজয়ের জন্য সাধারণ মানুষের ক্ষতি মেনে নেয়া হবেনা।
আইনের বাহিরে গিয়ে দেশের বিরুদ্ধে অনৈতিক কিছু করা অন্যায় উল্লেখ করে তিনি বলেন, যারা দেশের শত্রু তারাই অস্থীতিশীল পরিস্থিতি সৃষ্টি করে। সঠিক তথ্যদাতাকে পুরষ্কারের ঘোষণা দিয়ে সেনাবাহিনীকে প্রকৃত তথ্য দেয়ার আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার (২৮জানুয়ারি) সকাল ১১টার দিকে মাটিরাঙ্গা জোন সদরে অনুষ্ঠিত মাসিক নিরাপত্তা সম্মেলন ও মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে মাটিরাঙ্গা সেনা জোনের অধিনায়ক লে. কর্নেল মো. মোহসীন হাসান এসব কথা বলেন।

প্রায় দুই ঘন্টাব্যাপী মতবিনিময় সভায় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী, মাটিরাঙ্গা সরকারি ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রশান্ত কুমার ত্রিপুরা, পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, মাটিরাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম, মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী, ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. এমরান হোসেন ও মাটিরাঙ্গা বাজার ব্যাবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মো. সোহাগ মজুমদার প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় অন্যান্যের মধ্যে জোনাল স্টাফ অফিসার মেজর মো. আরিফুর দৌলা, মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. খায়রুল আলম, নির্বাচিত জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী, শিক্ষক-সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন