মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে কোন ধরনের অনিয়ম ও বিশৃঙ্খলা মেনে নেয়া হবেনা: পুলিশ সুপার

fec-image

মাটিরাঙ্গা পৌরবাসীকে নির্ভয়ে উৎসবমুখর পরিবেশে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহ্বান জানিয়ে খাগড়াছড়ির পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল আজিজ বলেছেন, একটি অবাধ, সুষ্ঠু ও বিশ্বাসযোগ্য নির্বাচন আয়োজনে পুলিশের দিক থেকে সবকিছু করা হবে। খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনের পর মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনকে জনগণের কাছে বিশ্বাসযোগ্য করতে কোন ধরনের অনিয়ম ও বিশৃঙ্খলা মেনে নেয়া হবেনা।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন শেষে মাটিরাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে স্থানীয় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এসময় খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার মো. মেহেদী হাসান, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. খোরশেদ আলম ও মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী প্রমুখ তার সাথে ছিলেন।

নির্বাচনকে জনগণের কাছে বিশ্বাসযোগ্য করে তুলতে আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশের দিক থেকে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, সেই প্রস্তুতির অংশ হিসেবে ভোট কেন্দ্র পরিদর্শন করছি। সাধারণ জনগণকে ভোট কেন্দ্রে যেতে বাঁধা দেয়া হতে পারে এমন আশঙ্কাকে উড়িয়ে দিয়ে তিনি বলেন, মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে পুলিশ, র‌্যাব ও বিজিবির সমন্বয়ে নিরাপত্তা নিশ্চিত করা হবে। সবাই যেন কেন্দ্রে গিয়ে নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে তা নিশ্চিত করতে আমরা কাজ করছি।

নির্বাচন কমিশনের বেধে দেয়া আচরণবিধি মেনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের নির্বাচনের আগে ও পরে দায়িত্বশীল আচরনের আহ্বান জানিয়ে তিনি বলেন যারা জনপ্রতিনিধি হবেন তাদেরকে অবশ্যই দায়িত্বশীল আচরন করতে হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অনিয়ম, নির্বাচনে, পুলিশ সুপার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 − two =

আরও পড়ুন