মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে আলাউদ্দিন লিটনের হ্যাট্রিক জায়

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে ৩নং ওয়ার্ড কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বী তিন প্রার্থীকে পরাজিত করে হ্যাট্রিক জয় পেয়েছেন মো. আলাউদ্দিন লিটন। তিনি মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক।

ভোট কেন্দ্রে প্রতিপক্ষের হামলা ও হুমকি-ধমকিকে উপেক্ষা করে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটে ‘পাঞ্জাবী’ প্রতীক নিয়ে মো. আলাউদ্দিন লিটন পেয়েছেন ৫৩৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাইফুল ইসলাম রানা (পানির বোতল) পেয়েছেন ৩৯১ ভোট। অপর দুই প্রার্থী মো. কামাল উদ্দিন (উটপাখি) পেয়েছেন ২৮৯ ভোট ও মো. আবদুল হাকিম (ডালিম) পেয়েছেন ৫৪ ভোট।

হ্যাট্রিক জয়ের পর মো. আলাউদ্দিন লিটন সাধারণ ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ভোটাররা ব্যালটের মাধ্যমে প্রতিপক্ষ তিন প্রার্থীর অপপ্রচার, হামলা ও হুমকি-ধমকির সমুচিত জবাব দিয়েছেন। তিনি আগামী পাঁচ বছরে তাঁর কর্মকাণ্ডে জনআকাঙ্খার প্রতিফলন ঘটাবেন বলেও প্রতিশ্রুতি প্রদান করেন।

এদিকে দ্বিতীয়বারের মতো জয় পেলেন সোহাগ।

খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে ৬নং (সদর) ওয়ার্ড কাউন্সিলর পদে নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে অর্ধেকেরও বেশী ভোট পেয়ে টানা দ্বিতীয় বারের জয় পেলেন মো. শহিদুল ইসলাম সোহাগ। এর আগে ২০১৫ সালে অনুষ্ঠিত মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে প্রথম বারের মতো কাউন্সিলর নির্বাচিত হন মো. শহিদুল ইসলাম সোহাগ।

 

‘উটপাখি’ প্রতীক নিয়ে মো. শহিদুল ইসলাম সোহাগ পেয়েছেন ৬৫৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হিমেল চাকমা বাবু (ডালিম) পেয়েছেন ৩২৬ ভোট। অপর দুই প্রার্থী মো. আবু বকর ছিদ্দিক (টেবিল ল্যাম্প) পেয়েছেন ১০২ ভোট ও সুমন দে (পাঞ্জাবী) পেয়েছেন ৩২ ভোট।

টানা দ্বিতীয় বারের মত জয় পাওয়ায় মো. শহিদুল ইসলাম সোহাগ ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এ বিজয় মাটিরাঙ্গা পৌরসভার প্রাণ কেন্দ্র ৬নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের ভালোবাসার জয়। বিগত দিনের মতো আগামী পাঁচ বছরেও নাগরিকদের সুখে-দু:খে, বিপদ-আপদে তাদের পাশে থাকার অঙ্গীকার করেন তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 3 =

আরও পড়ুন