মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ড কমিটির অনুমোদন

fec-image

মাটিরাঙ্গায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মাটিরাঙ্গার বিভিন্ন ওয়ার্ড কমিটির অনুমোদন প্রদান করা হয়।

রোববার (১২ জানুয়ারি) দুপুরের দিকে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগ আয়োজিত সভায় অত্র কমিটির অনুমোদন দেয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোর্শেদ খান বলেছেন, আওয়ামী লীগের দলীয় কার্যক্রমকে আরো গতিশীল করতে পৌর নব-নির্বাচিত ওয়ার্ড কমিটিগুলো কার্যকর ভুমিকা রাখবে ।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের রাজনৈতিক ও সামাজিক ভাবমুর্তি রক্ষায় নতুন কমিটির নেতৃবৃন্দসহ সকল সদস্যকে দায়িত্বশীল হতে হবে।তৃণমুল নেতাকর্মীদের জন্য নিজের দরজা সব সময় খোলা রয়েছে উল্লেখ করে তিনি বলেন তৃণমুল নেতাকর্মীরাই আওয়ামী লীগের প্রাণ শক্তি।

মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হারুনুর রশিদ ফরাজীর সভাপতিত্বে এবং মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন লিটন‘র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম ও হিরন জয় ত্রিপুরা।

সভার শুরুতেই পৌর ও ওয়ার্ড পর্যায়ের ১৪ জন প্রয়াত আওয়ামী লীগ নেতাকর্মীর জন্য শোক প্রস্তাব আনা হয়। বিশেষ সভার সিদ্ধান্তানুযায়ী মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের অধীনস্থ ৮টি ওয়ার্ড কমিটির অনুমোদন দেয়া হয়। সভায় অপর এক সিদ্ধান্তে আগামী ৫ ফেব্রুয়ারি ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলের তারিখ ঘোষণা করা হয়।

বিশেষ সভায় মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মাইন উদ্দিন মাস্টার, কামাল উদ্দিন, যুগ্ম সম্পাদক তৌহিদুর রহামনসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক ছাড়াও তৃনমুল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন