মাটিরাঙ্গা পৌর বিএনপির কাউন্সিল; বেগম জিয়াকে কারামুক্ত করার ঘোষণা

fec-image

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়া এই সরকারকে অবৈধ আখ্যা দিয়ে দ্রুত সময়ের মধ্যে সরকারের পতন ঘটিয়ে বেগম জিয়াকে কারামুক্ত করার ঘোষণা দেন। এ সময় এ সরকারকে দীর্ঘস্থায়ী ভাবে ক্ষমতা দখল করে থাকতে দেওয়া হবে না বলেও হুঁশিয়ারি দেন।

বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ে মাটিরাঙ্গা পৌর বিএনপির কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় ওয়াদুদ ভূঁইয়া আরো বলেন, দলের মধ্যে হতাশাগ্রস্থ নেতাকর্মীরা অবসর গ্রহণের মাধ্যমে নতুন নেতৃত্বের জন্য পথ সুগম করে দেওয়া প্রয়োজন। কারণ দলের মধ্যে যারা দূ:সময়ে কাজ করবেন তারাই আগামীতেও নেতৃত্বে আসতে পারবে।

মাটিরাঙ্গা পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো: শাহ আলম এর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, সহ-সভাপতি নাসির আহম্মদ চৌধুরী, সাধারণ সম্পাদক এমএন আফসার, যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম ভূঁইয়া ফরহাদ, এড. মালেক মিন্টু ও সাংগঠনিক সম্পাদক আ: রব রাজা প্রমূখ।

এ সময় খাগড়াছড়ি জেলা যুবদল সভাপতি মাহাবুব আলম সবুজ, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা কুহেলী দেওয়ান ও জেলা ছাত্রদল সভাপতি শাহেদুল হোসেন সুমনসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার মো: বাদশা মিয়াকে সভাপতি, শাহ জালাল কাজলকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট মাটিরাঙ্গা পৌর বিএনপির কমিটি ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 13 =

আরও পড়ুন