মাটিরাঙ্গা প্রেসক্লাবের পাশে থাকার ঘোষণা পাজেপ সদস্য হিরন জয় ত্রিপুরার

fec-image

মাটিরাঙ্গা প্রেসক্লাবের সদস্য সাংবাদিকদের পাশে থাকার ঘোষণা দিয়ে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা বলেছেন, সাংবাদিকদের পেশাগত মানোন্নয়নে সম্ভব সবকিছু করা হবে। মাটিরাঙ্গা প্রেসক্লাবের ভবন নির্মাণে উদ্যোগ গ্রহণ করবেন জানিয়ে তিনি বলেন, সাংবাদিকদের মানবিক হতে হবে। সরকারের উন্নয়ন কর্মকান্ড গুরুত্বের সাথে জনগণের কাছে তুলে ধরতে হবে।

শুক্রবার (১১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার সময় মাটিরাঙ্গা প্রেসক্লাবের দেয়া সংবর্ধনার জবাবে
খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা এসব কথা বলেন। মাটিরাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এম এম জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনায় মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক ও মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন লিটন বক্তব্য রাখেন। অনুষ্ঠানে মাটিরাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুঁইয়া স্বাগত বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গার সব মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করার আশাবাদ ব্যক্ত করে হিরন জয় ত্রিপুরা বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের রূপকল্প বাস্তবায়নই তার মূল লক্ষ্য।’ এজন্য তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

এর আগে মাটিরাঙ্গা প্রেসক্লাবের পক্ষ থেকে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে মাটিরাঙ্গা প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক আমার সংবাদ প্রতিনিধি মো. জসিম উদ্দিন জয়নাল, যুগ্ম-সম্পাদক ও কালেরকন্ঠ প্রতিনিধি সাগর চক্রবর্তী কমল এবং প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও দৈনিক অরণ্যবার্তা প্রতিনিধি অন্তর মাহমুদ ছাড়াও মাটিরাঙ্গা প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + 8 =

আরও পড়ুন