মাটিরাঙ্গা মহিলা কলেজের শিক্ষার্থীদের সেনাবাহিনীর শিক্ষা উপকরণ বিতরণ

fec-image

সেনাবাহিনী পাহাড়ের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে উল্লেখ করে মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর আরেফিন মো: শাকিল বলেন, সেনাবাহিনী মানুষের পাশে আগেও ছিল আগামী দিনেও থাকবে। এলাকায় শান্তি থাকলে সম্প্রীতি ও উন্নয়ন নিশ্চিত হবে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সাড়ে ১২টার দিকে বিদ্যালয় কক্ষে মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান ও বিদ্যালয়ের সভাপতি মো: রফিকুল ইসলামের সভাপতিত্বে মাটিরাঙ্গা জোনের উদ্যোগে মাটিরাঙ্গা মহিলা কলেজে শিক্ষা উপকরণ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

শিক্ষা উপকরণ বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, তাইন্দং ইউপি চেয়ারম্যান মো: হুমায়ুন কবীর প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাটিরাঙ্গা মহিলা কলেজের অধ্যক্ষ মো: কেফায়ে উল্যাহ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো: এরশাদুজ্জামান ছাড়াও কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় গণমান্য ব্যাক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর আরেফিন মো: শাকিল ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − 1 =

আরও পড়ুন