মাটিরাঙ্গা সেনা জোনে শীতার্তদের মাঝে কম্বল ও ল্যাপটপ বিতরণ

fec-image

খাগড়াছড়ির গুইমারা রিজিয়নের উদ্যােগে মাটিরাঙ্গা সেনা জোনে শতাধিক শীতার্তদের মাঝে কম্বল, বিভিন্ন প্রশিক্ষার্নীদের মাঝে সনদ বিতরণ করা হয়েছে।

রোববার (৮ ডিসেম্বর) দুপুরের দিকে মাটিরাঙ্গা সেনা জোনের মাঠে গুইমারা রিজিয়ন এর উদ্যোগে শতাধিক শীতার্ত পাহাড়ি-বাঙ্গালী গরিব অসহায় ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

মাটিরাঙ্গা জোনের জোন অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ নওরোজ নিকোশিয়ার পিএসসি, জি সভাপতিত্বে কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠান এবং প্রশিক্ষনার্থীদের মাঝে সনদপত্র ও পুরস্কার বিতরণ করেন ও গরিব অসহায় ব্যক্তিদের মাঝে শীত বস্ত্র বিতরণ করে

২৪ আটিলারি ব্রিগেড গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান এএফডব্লিউসি, পিএসসি, জি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন।

প্রধান অতিধি ব্রিগেডিয়ার জেনারেল শাহরিয়ার জামান এএফডব্লিউসি, পিএসসি, জি পাহাড়ে বসবাসরত সকলের উদ্দেশ্যে বলেন, নিরাপত্তা বাহিনী পার্বত্য অঞ্চলে পাহাড়ি-বাঙ্গালী সকলের শান্তি সম্প্রীতি ও উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। শান্তি ও সম্প্রীতি বজায় থাকলে উন্নয়ন তরান্নিত হয়, যদি বেঘাত সৃষ্টি হয় তাহলে উন্নয়নের গতি পথ থমকে যায়। তাই সকলে মিলে মিশে পার্বত্য এলাকার উন্নয়নে এক যুগে কাজ করার আহ্বান জানিয়ে বলেন নিরাপত্তা বাহিনী সবসময় আপনাদের পাশে আছে।

বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে নিরাপত্তার পাশাপাশি আত্ম-সামাজিক উন্নয়নে শিক্ষা, স্বাস্থ্য, পর্যটন ও যোগাযোগ ব্যবস্থায় অকৃত্রিম অবদান রাখছে। সেনাবাহিনী সব সময় মানুষের পাশে অতীতে যেমন ছিল ভবিষ্যতেও থাকবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা থানা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার, মোহাম্মদ খোরশেদ আলম, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ হুমায়ুন মোরশেদ খান

আলোচনা সভা শেষে প্রধান অতিথি গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান এএফডব্লিউসি, পিএসসি, জি প্রশিক্ষনার্থীদের মাঝে ৩টি ল্যাপটপ, ১০টি সেলাই মেশিন, শীতার্তদের মাঝে কম্বল ও সনদপএ বিতরণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + 8 =

আরও পড়ুন