মাতারবাড়ীতে ইয়াবা ব্যবসায়ীর হামলায় তিন ভাই আহত

fec-image

মহেশখালীর মাতারবাড়ীতে কথা-কাটাকাটির জেরে তিন ভাইকে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। অভিযুক্ত একই এলাকার ইয়াবা কারবারি হাসেম গ্যাং ও তার ছেলেরা। গত ৮ মে মাতারবাড়ী তিতামাঝির পাড়ায় এই ঘটনাটি ঘটে।

এই ঘটনায় আহত ব্যক্তিরা হলেন মাতারবাড়ীর তিতামাঝির পাড়া বাসিন্দা মৃত উলা মিয়ার ছেলে জাফর আলম (৫৫), ছাবের আহমদ (৫২) ও আহমদ হোছাইন (৫০)। এই ঘটনায় মহেশখালী থানায় এজাহার দায় করা হয়েছে।

এজাহার সূত্রে জানা যায়, মাতারবাড়ী হাসেম গ্যাংদের পরিবারটি এলাকায় ইয়াবা কারবারি হিসেবে পরিচিত। তাদের পার্শ্ববর্তী বাড়ি জাফর আলমের বাড়ির উঠানে কথা-কাটাকাটিকে কেন্দ্র করে স্বদল বলে গিয়ে দা, চুরি, লোহার রড আর লাঠিসোটা নিয়ে হামলা করে।

এ সময় তাদর হামলায় মারাত্মকভাবে আঘাত হয় জাফর আলমের পরিবারের সদস্যরা। এ সময় এলাকাটি রণক্ষেত্র হয়ে উঠে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে আহত আহমদ হোছাইনের অবস্থা আশঙ্কাজনক হলে কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি রেফার করেন।

এদিকে স্থানীয়রা জানান, ইয়ারা কারবারি কর্তৃক এ ধরনের হামলা নেক্কারজনক। হাসেম গংদের পরিবারটি দ্বারা স্থানীয়রা খুবই অতিষ্ঠ। সমাজের শান্তি রক্ষার জন্যে তাদেরকে আইনের আওতায় আনার দাবি জানান।

এ নিয়ে মহেশখালী থানার ওসি (তদন্ত) আশিক ইকবাল জানান, এই বিষয়ে এজাহার পেয়েছি দ্রুত সময়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, ইয়াবা, মাতারবাড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight − four =

আরও পড়ুন