মাত্র ৩ হাজার টাকায় অনলাইনে বুকিং দিয়ে কিনা যাবে মিনিস্টারের ফ্রিজ ও ফ্রিজার

fec-image

কোরবানির ঈদ উপলক্ষে বিশ্বমানের প্রযুক্তি দিয়ে সম্পূর্ণ দেশেই তৈরি মিনিস্টার ফ্রিজের পাশাপাশি পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ডিজাইনের ফ্রিজার। মাত্র ৩ হাজার টাকায় অনলাইনে বুকিং দিয়ে নেওয়া যাচ্ছে বিভিন্ন মডেলের ফ্রিজ ও ফ্রিজার। মিনিস্টার ফ্রিজ ও ফ্রিজারে রয়েছে স্পেসিফিকেশন, আকৃতি, ডিজাইন। যার প্রতিটি পণ্যের বৈশিষ্ট্যের উপর নির্ভর করেই দামের ভিন্নতা রয়েছে।

একই সাথে প্রতিটি ফ্রিজ ও ফ্রিজারে যুক্ত করেছে এমন সব প্রযুক্তি যা সঠিক তাপমাত্রা- হিমায়িত খাবারের ভিটামিন এবং দীর্ঘ সময় সংরক্ষণ করার জন্য উপযুক্ত তাপমাত্রা বজায় রাখে। সম্পূর্ণ অটোমেটিকভাবে তাপমাত্রা নিয়ন্ত্রণ করে প্রতিটি ফ্রিজ ও ফ্রিজার। একই সাথে ৬৬% এনার্জি সেভিং- এনার্জি সেভিং কমপ্রেসর ব্যবহার করে, ফোমিংয়ের ঘনত্ব ৩৬ কেজি পার মিটার কিও (জার্মানি কেমিক্যাল) নিয়ে আসা হয়েছে এবং এনার্জি সেভিং রেফ্রিজারেন্ট (আর ৬০০ এ) ব্যবহার করে। যার ফলে প্রতিটি ফ্রিজ ও ফ্রিজার হয় বিদ্যুৎ সাশ্রয়ী। এছাড়াও এটা বিল্ট ইন ভোল্টেজ স্ট্যাবিলাইজার ফ্রিজ। তাই আলদা স্ট্যাবিলাইজারের প্রয়োজন হয় না।

অন্যদিকে ন্যানো টেকনোলজি ও সিক্স-এ কুলিং সিস্টেম থাকায় খাবার দ্রুত ঠান্ডা হয়। ফ্রিজ সহজে পরিস্কার করার জন্য ব্যবহার করা হয়েছে অ্যান্টি-ফাঙ্গাল ডোর গ্যাসকেট; যেন ডোর ব্যাকটেরিয়া ও ফাঙ্গাসমুক্ত থাকে। এছাড়া ধাক্কা বহন করার জন্য উচ্চ টেম্পার্ড গ্লাস ডোর ব্যবহার করা হয়েছে যেন সহজেই ফ্রিজের দরজার কোনো ক্ষতি না হয়। টেম্পার্ড গ্লাস ডোর হওয়ায় বছরের পর বছর ব্যবহারেও মরিচা ধরে না। মিনিস্টার ফ্রিজ কম্প্রেসারে দিচ্ছে ১২ বছরের গ্যারান্টি। সাধারণত যেকোনো ফ্রিজের কম্প্রেসার নিয়েই বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়, সেখানে মিনিস্টার ক্রেতাদের সুবিধার্থে দিচ্ছে এই গ্যারান্টি।

আপনার ঈদকে আরও আনন্দময় করে তুলবে এই ফ্রিজ বা ফ্রিজার। একই সাথে পরিবারের চাহিদা পূরণের জন্য ছোট বা বড়সহ সব আকারের পণ্য রয়েছে এই ব্যান্ড্র এ। অধিকাংশ ফ্রিজ বা ফ্রিজারে দেখা যায়, মাংস এক মাসের বেশি রাখা যায় না। কিন্তু মিনিস্টারের প্রতিটি ফ্রিজেই উন্নত প্রযুক্তি ব্যবহারের ফলে মাংস থাকে অনেক দিন। এছাড়াও তিন দরজার নতুন ফ্রিজটিতে রয়েছে দুধ বা দুধ জাতীয় খাবার রাখার জন্য আলাদা সু-ব্যবস্থা। এতে দুধ দীর্ঘ দিন সংরক্ষণ করে রাখা যায়। একই সাথে যেমন রাখা হয় ঠিক তেমনই থেকে যায়। একই সাথে সতেজ খাবার ও শরীরের সুস্থতার গ্যারান্টির পাশাপাশি এই ফ্রিজ বা ফ্রিজার খাবারের টেস্ট রাখবে শতভাগ। তাই এই ঈদে কোয়ালিটি ও সার্ভিসের রাজা মিনিস্টার ফ্রিজ বা ফ্রিজার হোক আপনার পরিবারের নিত্যদিনের সঙ্গী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − fourteen =

আরও পড়ুন