‘মাদকমুক্ত সমাজ গড়তে স্থানীয় প্রতিনিধিদের জোরালো ভূমিকা রাখতে হবে’

fec-image

স্থানীয় সরকারে জনপ্রতিনিধিরা সৎ সাহস নিয়ে যদি এলাকায় কাজ করেন, তা হলে মাদক ও দূর্নীতি চিরতরে বন্ধ হয়ে যাবে। পাশাপাশি শিশু ও বৃদ্ধদের জন্য বিনোদনের ব্যবস্থা করা জরুরী হয়ে পড়েছে বিশেষ করে ইউনিয়ন ভিত্তিক। ইউনিয়নের বিশাল জনগোষ্ঠির জন্য কোন ধরনের বিনোদন না থাকার কারণে মাদকে আসক্ত হচ্ছে যুব সমাজ। স্থানীয় সরকারের প্রতিনিধিদের সাথে কমিউনিটি পুলিশের এক যোগে কাজ করলে মাদকমুক্ত সমাজ গড়তে সহজ হবে।

আমি একটি করে দিয়েছি আপনারা বাকী সব ইউনিয়নে সাধারণ মানুষ যাতে মাদক থেকে দূরে থাকতে পারে সেই জন্য শিশু পার্ক করা প্রয়োজন। মহেশখালী থানার আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে ২০২১ এর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন উপজেলা নির্বাহী অফিসার মো. মাহফুজুর রহমান।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি এম আজিজুর রহমানের সভাপতিত্বে ও মহেশখালী থানার (তদন্ত) ওসি আশিক ইকবালের পরিচালনায়

৩০ অক্টোবর সকাল ১০টায় অনুষ্ঠিত র‌্যালি উত্তর আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন মহেশখালী থানার অফিসার ইনর্চাজ মো: আব্দুল হাই। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাস্টার রুহুল আমিন, হোয়ানক ইউপি চেয়ারম্যান মীর কাসেম চৌধুরী, মাতারবাড়ির ইউপি চেয়ারম্যান আবু হায়দার, ধলঘাটার ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম, কুতুবজুমের ইউপি চেয়ারম্যান এ্ড শেখ কামাল, মহেশখালী প্রেসক্লাব সভাপতি আবুল বশর পারভেজ প্রমুখ।

এসময় উপজেলা সকল জনপ্রতিনিধি ও সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। এর আগে কমিউনিটি পুলিশের ব্যানারে বিশাল একটি র‌্যালি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানা প্রাঙ্গনে এসে শেষ হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + 16 =

আরও পড়ুন