‘মাদকের বিরুদ্ধে তরুণ প্রজন্মকে জাগতে হবে’

fec-image

মাদক ও সামাজিক অবক্ষয়ের বিরুদ্ধে তরুণ প্রজন্মকে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান গর্জনিয়ার পোয়াংগেরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি সাংবাদিক হাফিজুল ইসলাম চৌধুরী।

মঙ্গলবার (১জুন) সন্ধ্যায় বৃহত্তর গর্জনিয়া ইউনিয়নে তরুণ প্রজন্মের পাঁচ বছর পূর্তি আয়োজিত অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান

উদীয়মান এই রাজনীতিক ও সাংবাদিক হাফিজুল ইসলাম চৌধুরী আরো বলেন, মাদক বর্তমান প্রজন্মকে ধ্বংস করে দিচ্ছে। মাদকের কারণে পরিবার তথা সমাজে অশান্তি নেমে আসছে। সামাজিক অবক্ষয় বেড়ে যাচ্ছে। এসব থেকে পরিত্রাণ পেতে হলে আজকের তরুণ প্রজন্মকে নতুনভাবে জেগে উঠতে হবে। সমস্ত খারাপ কাজকে বয়কট করে ভালো কাজের ভাগিদার হতে হবে তরুণ সমাজকে।

বৃহত্তর গর্জনিয়া ইউনিয়ন তরুণ প্রজন্মের সভাপতি জসিম উদ্দিন হেলালীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জনির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন বিশিষ্ট সমাজসেবক আরিফুল ইসলাম পান্নু, গর্জনিয়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আজিজুল হক আজিজ, যুবদল নেতা আবু বক্কর নিশান, ছাত্রলীগ নেতা ইকবাল হোসাইন স্বাধীন, ইনজামাম উল হক চৌধুরী, নাজিম উদ্দিন, রেজাউল করিম, মহিউদ্দিন প্রমুখ।

পবিত্র কোরআন পাঠের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথির অনুরোধে, বৃহত্তর গর্জনিয়ার জমিদার ও দানবির মরহুম আলহাজ্ব হাকিম মিয়া চৌধুরী, বৃহত্তর গর্জনিয়ার প্রয়াত চেয়ারম্যান শহীদ ইসলাম মিয়া চৌধুরী, গর্জনিয়ার কিংবদন্তী পুরুষ, পাঁচ বারের প্রয়াত চেয়ারম্যান তৈয়ব উল্লাহ চৌধুরী, গর্জনিয়ার দানবির মরহুম আলহাজ্ব নাজের চৌধুরী টুক্কু, সাবেক চেয়ারম্যান মরহুম ছুরুত আলম চৌধুরীর আত্মার মাগফেরাত কামনায় সকলেই এক মিনিট নিরবতা পালন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 2 =

আরও পড়ুন