মাদকের বিরুদ্ধে সরকারের অবস্থান ‘জিরো টলারেন্স’: লে. কর্ণেল মো. সাইফুল্লাহ মিরাজ

fec-image

পাহাড়ি-বাঙ্গালিদের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতি বিরাজমান আছে জানিয়ে বিজিবির পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ সাইফুল্লাহ মিরাজুল আলম-সিগন্যাল বলেছেন, সাম্প্রদায়িক-সম্প্রীতিকে বিনষ্ট করতে তৎপরতা চালাচ্ছে একটি বিশেষ মহল। উপজেলা নির্বাচনে নিজেদের আর্থিক ক্ষতি পুষিয়ে তুলতে ইউপিডিএফ বিভিন্ন বাজার কমিটির কাছে চাঁদা দাবি ও হাঁটবাজার পুড়িয়ে দেয়ার হুমকী অব্যাহত আছে। এসব বিষয়ে আইন শৃঙ্খলা রক্ষায় বিজিবিকে তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানান তিনি।

বৃহস্পতিবার (৯ মে) বেলা ১১টায় বিশেষ মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন বিজিবির পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ সাইফুল্লাহ মিরাজুল আলম-সিগন্যাল।

পলাশপুর জোনের উপ-অধিনায়ক মেজর  মো. মখদুমুল ইসলামের সঞ্চালনায় বিশেষ মতবিনিময় সভায় মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. শামছুদ্দিন ভুইয়া, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া, ইউপি সদস্য ওসমান গনি ও মনোয়ারা বেগম প্রমুখ বক্তব্য রাখেন।

রমজান ও ঈদ উল ফিতরকে সামনে রেখে দ্রব্যমূল্য বৃদ্ধির বিষয়টি উল্লেখ করে পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ সাইফুল্লাহ মিরাজুল আলম-সিগন্যাল বলেছেন, এজন্য মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে রাখতে মনিটরিং সেল গঠণ করেছে। যার সাথে কাজ করবে বিজিবি।

মাদকের বিরুদ্ধে সরকারের অবস্থান ‘জিরো টলারেন্স’ জানিয়ে তিনি বলেন, আমরা মাদকের সাথে জড়িতদের কোনভাবেই ছাড় দেব না। মাদক ব্যবসায়ীরা কোন ধরনের ক্ষমা পাবে না বলেও হুশিয়ারী উচ্চারণ করেন তিনি।

পরে শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন কর্মসূচির আওতায় পরাশপুর জোনের দায়িত্বপূর্ণ এলাকার গরীব ও অসহায়দের মাঝে নগদ ৭০ হাজার ৮শ’ টাকার আর্থিক অনুদান ও ২৩ বান্ডেল ঢেউটিন প্রদান করেন পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ সাইফুল্লাহ মিরাজুল আলম-সিগন্যাল।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × four =

আরও পড়ুন