মানিকছড়িতে অপহৃত পুত্র সাগরের শোকে মা নুরুন নাহারের মৃত্যু

fec-image

সশস্ত্র সন্ত্রাসীদের ধার্য চাঁদা পরিশোধ না করায় মানিকছড়ি থেকে অপহৃত সাগরের গর্ভধারিণী মা নুরুন নাহার পুত্র শোকে শুক্রবার (২৮ মে) না ফেরার দেশে চলে গেলেন ( ইন্না লিল্লাহী ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ২নং বাটনাতলী ইউপির লালটিলার প্রবাসী নুর মোহাম্মদ এর পুত্র মো. সাগর হোসেন (২৩) নির্মাণাধীন খামারে সশস্ত্র সন্ত্রাসীদের বেঁধে দেয়া চাঁদা না দেয়ায় গত ২৪ মে ভোর রাতে অপহৃত হয়।

ঘটনার ৫দিন অতিবাহিত হতে চললেও আজ পর্যন্ত প্রশাসন অপহৃত ক্ষুদ্র খামারী সাগরের সন্ধান করতে পারেনি। পুত্রশোকে কাতর গর্ভধারিণী মা নুরুন নাহার ২৮ মে বিকালে মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহী ওয়াইন্না ইলাহী রাজিউন)।

অপহৃত সাগরের প্রবাসী পিতা নুর মোহাম্মদও পুত্রের শোক ও স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে প্রবাসে মৃত্যুশয্যায়। এদিকে সশস্ত্র সন্ত্রাসীর অবৈধ চাঁদাকে ঘিরে একজন ক্ষুদ্র খামারী অপহরণ এবং পুত্রশোকে মায়ের অকাল মৃত্যুতে জনপদে শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে জানতে চাইলে নবাগত থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহনূর আলম বলেন, ঘটনাটি দুঃখজনক ও হৃদয়বিদারক। আমরা অপহৃতের সন্ধানে গত ৫দিন ধরে বিভিন্ন স্থানে অভিযান ও নজরদারী বাড়িয়েছি। এখনে পর্যন্ত কোন ফলাফল নেই। এরই মধ্যে পুত্রশোকে মায়ের মৃত্যুতে ঘটনাটি হৃদয়বিদারক হয়ে গেল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 5 =

আরও পড়ুন