মানিকছড়িতে অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন কুজেন্দ্র লাল ত্রিপুরা(এম.পি)

fec-image

মানিকছড়ি উপজেলার বিভিন্ন ধর্মীয় মাদরাসা, মন্দির ও ক্যায়ং এর ধর্মীয় গুরু, শিশু, কর্মহীন মোটর সাইকেল চালক ও অসহায় দরিদ্র প্রায় আড়াই‘শ অসহায় লোকজনের মাঝে ত্রাণ-সামগ্রী বিতরণ করেছেন খাগড়াছড়ির সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম উপজাতি শরণার্থী বিষয়ক টাক্সফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা (এম.পি)।

শুক্রবার (১৫ মে) সকাল সাড়ে ১০টায় উপজেলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীনের উদ্যোগে আয়োজিত ত্রাণ-সহায়তা বিতরণ কার্যক্রমে উপজেলার ৩০টি শিশু পরিবার, ২৬ জন মোটর সাইকেল চালক ও ২০০জন কর্মহীন দরিদ্র জনগোষ্ঠীর হাতে ত্রাণ-সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ির সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম উপজাতি শরণার্থী বিষয়ক টাক্সফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা(এম.পি)।

এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন. উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ, অফিসার ইনচার্জ আমির হোসেন,জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদ নির্মলেন্দু চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এমএ জব্বার, উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, সাবেক উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল, ডলি চৌধুরাণী, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুকসহ সকল আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

ত্রাণ-সহায়তা বিতরণ কার্যক্রম শুরুর আগে প্রধান অতিথি বলেন, বৈশ্বিক মহামারি ‘করোনা’র প্রাদূর্ভাব মোকাবেলায় প্রধানমন্ত্রী কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত জন দূর্ভোগ নিরসনে কাজ করে যাচ্ছে। এ দেশে কাউকেই না খেয়ে মরতে দেবে না আওয়ামী লীগ

সরকার কর্মহীন,গৃহবন্দি মানুষজনকে ত্রাণ ও খাদ্য সহায়তা দিচ্ছে, শিশু খাদ্য দিচ্ছে, মসজিদ,মন্দির, ক্যায়াং সংশ্লিষ্ট ধর্মীয় গুরু, শিক্ষার্থী, শিক্ষক সবার মাঝেই সরকারের পাশাপাশি খাদ্য সহায়তা বিতরণ করছেন বিভিন্ন জনপ্রতিনিধি ও রাজনীতিবিদরা।

এখন শুধু প্রয়োজন লকডাউন মেনে চলা। নচেৎ ‘করোনা’র ছোবলে লণ্ডভণ্ড হতে হবে সবাইকে। মনে রাখবেন এই মরণব্যাধি করোনায় আক্রান্ত হলে বাঁচার নিশ্চয়তা নেই।

ত্রাণ-সহায়তায় উপজেলা প্রশাসনের পক্ষে ৩০ জন শিশু পরিবার, ইউপি’র পক্ষে ২৬ জন মোটরসাইকেল চালক ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীনের ব্যক্তিগত উদ্যোগে ২০০জনকে ত্রাণ-সহায়তা( চাউল, চিনি, সেমাই, নারিকেল) বিতরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, টাক্সফোর্স চেয়ারম্যান, মানিকছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × two =

আরও পড়ুন