মানিকছড়িতে আ’লীগ প্রবীণ নেতার মৃত্যুতে গভীর শোক

fec-image

মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য মো. আলকাছ মিয়া (৮৬)বার্ধক্যজনিক কারণে শনিবার বেলা সোয়া ১২টায় নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহী ওয়াইন্না রাজিউন)। তার মৃত্যুতে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ গভীর শোক প্রকাশ করেছে।

তিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তিনটহরী ইউপি’র সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. বাহার মিয়া ও তিনটহরী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. টিপু সুলতান এর পিতা । মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে ও ৫ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার বাদ মাগরিফ চেঙ্গছড়া নিজ গ্রামে নামাজে জানাজা শেষে সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

উপজেলা আওয়ামী লীগের প্রবীণ নেতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এমএ. জব্বার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দীন, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, মো. শহিদুল ইসলাম, মো. আবুল কালাম আজাদ, ক্যয়জরী মহাজন, যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেনসহ তিনটহরী ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন