মানিকছড়িতে ইমাম পুরোহিত ও ভান্তের মাঝে ত্রাণ-সামগ্রী বিতরণ

fec-image

মহামারি করোনাভাইরাস প্রতিরোধে খাদ্যসংকটে থাকা মানিকছড়ি উপজেলার ধর্মীয় গুরু ইমাম, পুরোহিত ও ভান্তের মাঝে ব্যক্তি উদ্যোগে ত্রাণ-সামগ্রী বিতরণ করেছেন পার্বত্য জেলা পরিষদ সদস্য ও সাবেক সফল উপজেলা চেয়ারম্যান এমএ জব্বার।

রোববার (১০ মে) সকাল সাড়ে ১১টায় ১নং মানিকছড়ি ইউনিয়ন পরিষদ চত্বরে উপজেলার ৫০জন মসজিদের ইমাম ও ২০ জন পুরাহিত, ১০জন ভান্তের হাতে ব্যক্তি উদ্যোগে ত্রাণ-সামগ্রী ২০কেজি চাউল, ১কেজি তেল বিতরণ করেন জেলা পরিষদ সদস্য ও মানিকছড়ি উপজেলা পরিষদের সাবেক ও সফল চেয়ারম্যান এমএ জব্বার।

ত্রাণ-সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, অফিসার ইনচার্জ আমির হোসেন, ইউপি চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম মোহন, মো. আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন, ইউপি সদস্য মো. আবদুল মান্নান, মো. কামাল হোসেন, মো. সফিকুল ইসলাম, সচিব মো. মোশারফ হোসেন মজনুসহ ৫০জন মসজিদের ইমাম, ২০জন মন্দিরের পুরোহিত, ১০জন ক্যায়ং এর ভান্তে উপস্থিত ছিলেন।

করোনার দুর্যোগ মূহুর্ত্বে ত্রাণ-সহায়তা পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন ধর্মীয় গুরু’রা। রমজান এবং করোনায় ক্ষতিগ্রস্ত সময়ে ধর্মীয় গুরদের মূল্যায়ণ করায় জনপদে বেশ প্রশংসা কুঁড়িয়েছেন এ অভিজ্ঞ রাজনীতিবিদ ও জনপ্রতিনিধি। এটি তাঁর ব্যক্তি উদ্যোগে ত্রাণ-সামগ্রী বিতরণের ৩য় ধাপ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, পার্বত্য, মানিকছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 4 =

আরও পড়ুন