মানিকছড়িতে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে ইমামদের সম্মেলন

fec-image

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে ও মডেল মসজিদ ও ইসলামক সাংস্কৃতিক কেন্দ্রের আয়োজনে ২০২২-২৩ অর্থবছরে প্রশিক্ষণপ্রাপ্ত ইমামদের নিয়ে উপজেলা পর্যায়ে ইমাম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় উপজেলা মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের মিলনায়তনে খাগড়াছড়ি জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক নাজমুল শাকিবের সভাপতিত্বে অনুষ্ঠিত ইমাম সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জয়নাল আবেদীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মো. মাঈন উদ্দিন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, মডেল মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা কৃষি কর্মকর্তা মো. হাসিনুর রহমান, ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার মাওলানা ওযায়ের আহম্মহ, পেশ ইমাম মাওলানা আহমুদুল হক প্রমুখ।

সম্মেলনে সমাজে মাদক, বাল্য বিবাহ, কুসংস্কার সম্পর্কে জনগণের মধ্যে সচেতনতা সৃষ্টিতে ইমামদের ভুমিকা পালনসহ ইসলামের উন্নয়নে বর্তমান সরকারের অবদান জনগণের নিকট তুলে ধরতে ইমামদের প্রতি আহবান জানান বক্তারা। সম্মেলনের শুরুতে ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইমাম, ইসলামিক ফাউন্ডেশন, মানিকছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন