মানিকছড়িতে এসএসসি, দাখিল ও ভোকেশনালে ১১১২ পরীক্ষার্থী

fec-image

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দেশব্যাপি মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি), দাখিল ও ভোকেশনাল পরীক্ষা-২২ অনুষ্ঠিত হবে। এতে খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার ৮টি মাধ্যমিক বিদ্যালয়, ৩টি দাখিল মাদরাসা ও ৩টি ভোকেশনাল স্কুলে নিয়মিত ও অনিয়মিত পরীক্ষার্থীর সংখ্যা ১১১২ জন ।

রাণী নিহার দেবী সরকারী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের কেন্দ্র সচিব সন্তোষ কুমার চৌধুরী জানান, উপজেলায় মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষা-২০২২ রাণী নিহার দেবী সরকারী উচ্চ বিদ্যালয় (২৭৬) কেন্দ্রে নিয়মিত ৫৩৭ ও অনিয়মিত ৯৫ জনসহ মোট পরীক্ষার্থী ৬৩২ জন। এখানে তিনটহরী উচ্চ বিদ্যালয়, কলেজিয়েট উচ্চ বিদ্যালয়, মানিকছড়ি বালিকা উচ্চ বিদ্যালয়, বাটনাতলী উচ্চ বিদ্যালয় ও বড়ডলু উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীরা অংশ নেবে।

তিনটহরী উচ্চ বিদ্যালয় কেন্দ্র (৩১৭) সচিব মো. বশির আহম্মদ জানান, এই কেন্দ্রে ৩টি বিদ্যালয় তথা রাণী নিহার সরকারি, ডাইনছড়ি ও যোগ্যাছোলা উচ্চ বিদঢ়ালয়ের মোট পরীক্ষার্থী ২৬১ জন। নিয়মিত-২৪৫জন, অনিয়মিত-১৬জন।

দাখিল ও ভোকেশনাল কেন্দ্রের কেন্দ্র সচিব মো. বেলাল উদ্দীন জানান, উপজেলার তিনটি দাখিল মাদরাসার ১১৯ জন ও তিনটি ভোকেশনাল স্কুলের ১০০ জন শিক্ষার্থী দক্ষিণ চেঙ্গুছড়া নেছারিয়া ইসলামিয়া দাখিল মাদরাসা কেন্দ্রে পরীক্ষায় অংশগ্রহণ করবে।

ইতোমধ্যে উপজেলা প্রশাসন কেন্দ্র সচিবদের নিয়ে পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন করার বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.লিয়াকত আলী।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: এসএসসি, দাখিল, ভোকেশনাল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − twelve =

আরও পড়ুন