মানিকছড়িতে ওসির বরণ ও বিদায় সংবর্ধনা

fec-image

মানিকছড়ি উপজেলা প্রশাসনের আয়োজনে মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ আমির হোসেন এর বিদায় ও নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহনূর আলম এর বরণ উপলক্ষে “বরণ ও বিদায় সংবর্ধনা” অনুষ্ঠিত হয়।

শনিবার (২৯ মে) সকাল সাড়ে ১০টায় উপজেলা মিলনায়তনে সাংবাদিক মো. মনির হোসেনের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন, সাবেক উপজেলা চেয়ারম্যান এম. এ রাজ্জাক, মানিকছড়ি দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. আতিউল ইসলাম।

এসময় অন্যন্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান ডলি চৌধুরাণী, ইউপি চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম মোহন, ক্যয়জরী মহাজন, মো. আবুল কালাম আজাদ, আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন, সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয়সহ, থানার পুলিশ সদস্য, জনপ্রতিনিধি, বিভিন্ন সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, ২৪ মে থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন এর স্থলে যোগদান করেন নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহনূর আলম। এর আগে তিনি জেলার মাটিরাংগা ও দীঘিনালা থানার ওসি তদন্ত হিসেবে দায়িত্ব পালন করেন।

পরে নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহনূর আলম বক্তব্যে বলেন, আমি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে নতুন। এর আগে ওসি তদন্ত হিসেবে মাটিরাঙ্গা ও দীঘিনালায় (৩ দিন) নিষ্ঠার সাথে সরকারি দায়িত্ব পালন করেছি। এই থানা এলাকায় জননিরাপত্তা নিশ্চিতকরণে রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও প্রশাসনিক সকল দপ্তর প্রধান, সুশীল সমাজ, ব্যবসায়ী নেতৃবৃন্দ ও সাংবাদিকদের সহযোগিতা চাই।

বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন বলেন, এখানকার সাধারণ মানুষ, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তা, ব্যবসায়ী নেতৃবৃন্দ ও সাংবাদিকরা পুলিশের জনবান্ধব কাজে সব সময় সহযোগিতার হাত প্রসারিত করে। তাই এখানে যে কোন পরিস্থিতিতে কাজ করে সফলতা আনা সম্ভব। আইনের প্রতি সবাই শ্রদ্ধাশীল। কারো সহযোগিতা ছাড়া একা ওসি’র বা পুলিশের পক্ষে মানবিক পুলিশ হওয়া সম্ভব না। এসময় তিনি আয়োজিত সংবর্ধনা ও বিদায় অনুস্থানের জন্য উপজেলা চেয়ারম্যান ও সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পরে উপজেলা প্রশাসন, আ.লীগ ও সহযোগী সংগঠন, সামাজিক সংগঠনের পক্ষে বিদায়ী ও নবাগত কর্মকর্তাকে ফুল, ক্রেস্ট ও গিফ্ট সামগ্রী তুলে দেন অতিথিরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + four =

আরও পড়ুন