মানিকছড়িতে কওমী মাদরাসার শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ

fec-image

বৈশ্বিক মহামারি‘করোনা’র ছোবলে বিপর্যস্ত ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান‘কওমী মাদরাসার এতিম ও দুঃস্থ শিক্ষার্থীদের প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে বরাদ্দকৃত অর্থের চেক বিতরণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ।

রোববার (২৬ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে উপজেলা ১০টি কওমী মাদরাসার প্রধানদের হাতে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে বরাদ্দকৃত অর্থের চেক তুলে দেন ইউএনও তামান্না মাহমুদ। উপজেলা ১০টি মাদরাসার অনুকূলে ১ লক্ষ ৩৫ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।

অনুদানপ্রাপ্ত কওমী মাদরাসাগুলো হলো মানিকছড়ি দারুচ্ছুন্নাহ হাফেজিয়া মাদরাসা ও এতিমখানায় ২০হাজার টাকা, তিনটহরী হযরত খাদিজাতুল কোবরা(রাঃ) মহিলা মাদরাসায় ২০হাজার টাকা, তিনটহরী মহিউসুন্নাহ মাদরাসা ও এতিমখানায় ১৫ হাজার টাকা, মানিকছড়ি কাশেমুল উলুম মাদরাসা ও এতিমখানায় ১০হাজার টাকা।

এছাড়াও মদিনাতুল উলুম মহিলা মাদরাসা ও এতিমখানায় ১০ হাজার টাকা, ডাইনছড়ি বাজার হযরত আবু বকর(রাঃ) নুরানী মাদরাসা ও এতিমখানায় ১৫ হাজার টাকা, আমতলী মারকাতুল ইসলাম নুরানী হাফেজিয়া মাদরাসা ও এতিমখানায় ১০ হাজার টাকা, গচ্ছাবিল জমিরিয়া তালিমুল কোরআন মাদরাসা ও এতিমখানায় ১৫ হাজার টাকা, দারুন্নাজাত হিফজুল কোরআন বালক-বালিকা একাডেমীতে ১০হাজার টাকা ও লেমুয়া নুরানী তাফিজুল কোরআন মাদরাসায় ১০হাজার টাকার চেক প্রতিষ্ঠানের সুপারদের হাতে হস্তান্তর করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + 16 =

আরও পড়ুন