মানিকছড়িতে কমিউনিটি পুলিশিং ডে : জনতা-পুলিশের সেতুবন্ধন সুদৃঢ় করার অঙ্গীকার

fec-image

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কমিউনিটি পুলিশিং ডে -২০২০ তে মানিকছড়ি থানা পুলিশ আয়োজন করেছে আলোচনা সভা।

শনিবার (৩১ অক্টোবর) কমিউনিটি পুলিশিং ডে। ফলে দিবসটি পালনে মানিকছড়ি থানা পুলিশ আয়োজন করেন আলোচনা সভা। সকাল সাড়ে ১০টায় অফিসার ইনচার্জ আমির হোসেনের সভাপতিত্বে এবং পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক সজল বরণ সেন এর সঞ্চালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ।

অতিথি ছিলেন সিনিয়র সহকারি পুলিশ সুপার, মানিকছড়ি সার্কেল মোঃ সাইফুল ইসলাম, পুলিশিং কমিটির সভাপতি এম. এ. রাজ্জাক, চেয়ারম্যান মোঃ শফিকুর রহমান ফারুক, মোঃ শহীদুল ইসলাম মোহন, মোঃ আবুল কালাম আজাদ প্রমূখ।

সভায় বক্তারা বলেন, এবারের প্রতিপাদ্য বিষয় হলো, মুজিব বর্ষের মূলমন্ত্র- কমিউনিটি পুলিশিং সর্বত্র। এছাড়া মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার। জনতা-পুলিশের সুসম্পর্ক দীর্ঘস্থায়ী ও সেতুবন্ধন আরও সুদৃঢ় করতে আমরা বদ্ধপরিকর। দেশ ও জনতার যে কোন বিপদে সবার আগে পুলিশ সাধারণ ও ভোক্তভোগীর পাশে দাঁড়াতে দ্বিধা করেনা। আসুন আমরা জনগণের হয়ে দেশ ও জাতির কল্যাণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আদর্শ অনুসরণ করে এগিয়ে যাই। এতে দেশ ও সমাজের কল্যাণ হবে। দেশের মানুষ সুখী সমৃদ্ধ জীবন যাপন উপভোগ করবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কমিউনিটি পুলিশিং ডে, জন্মশতবার্ষিকী, বঙ্গবন্ধু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + nine =

আরও পড়ুন